শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

ভোটার না এলে কলঙ্কজনক হবে

কুমিল্লা প্রতিনিধি

ভোটার না এলে কলঙ্কজনক হবে

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, ‘আমি চাই মানুষ স্বতঃস্ফূর্তভাবে কেন্দ্রে গিয়ে ভোট দিক। ভোটারের উপস্থিতি যদি না হয় তাহলে সেটা আমার বোনের (শেখ হাসিনা) জন্য কলঙ্কজনক হবে। সংবিধান অনুসারে শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। আসন্ন নির্বাচনে ৭০-৮০ শতাংশ ভোট যদি কাস্ট হয়, জাল ভোট যদি দিতে না হয়, তাহলে আমার তো মনে হয় শেখ হাসিনা বাংলাদেশের গণতান্ত্রিক রাজনীতির ইতিহাসে বঙ্গবন্ধু শেখ মুজিবের চাইতেও কিছুটা ওপরে যেতে পারে। অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনে প্রয়োজন হলে আমরা ৩০০ আসনে প্রার্থী দিব।’

কুমিল্লার চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ‘মহাসড়কের পাশে ফেলে যাওয়া বৃদ্ধকে’ দেখতে এসে আগামী নির্বাচন নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ করে তিনি বলেন, তারা (বিএনপি) এখন নিয়ন্ত্রণহীন হয়ে পড়েছে। নিয়ন্ত্রণহীন রাজনীতি অর্থহীন। আমরা আইউব খানকে জ্বালাও পোড়াও করে বিদায় করিনি, আমরা লাখো মানুষ রাস্তায় বেরিয়ে আইউব খানকে স্তব্ধ করে দিয়েছিলাম। তার পুলিশ, ইপিআর ও আর্মিকে স্তব্ধ করে আমরা বঙ্গবন্ধুকে জেলের তালা ভেঙে বের করে এনেছিলাম। আজকে যদি তারা তেমন গণঅভ্যুত্থান করতে পারেন, করবেন!

সর্বশেষ খবর