শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

কুমিল্লায় বাস ও বগুড়ায় ট্রাকে আগুন, ককটেল নিক্ষেপ রাজশাহীতে

প্রতিদিন ডেস্ক

কুমিল্লায় বাস ও বগুড়ায় ট্রাকে আগুন, ককটেল নিক্ষেপ রাজশাহীতে

কোনো কারণ ছাড়াই দেশের বিভিন্ন স্থানে সহিংসতার খবর পাওয়া গেছে। এর মধ্যে কুমিল্লায় বাসে ও বগুড়ায় খড়ভর্তি ট্রাকে আগুনের ঘটনা ঘটেছে। এ ছাড়া রাজশাহীতে ফায়ার সার্ভিস স্টেশনে ককটেল নিক্ষেপ করা হয়। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের তথ্য। কুমিল্লা : নগরীর ঢুলিপাড়া ভাঙ্গা বিল্ডিং এলাকায় ওয়ার্কশপের পাশে থাকা একটি বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। মান্নান ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে এই ঘটনা ঘটে। ওয়ার্কশপের মালিক জালাল উদ্দিন জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে ঢুলিপাড়া ভাঙ্গা বিল্ডিং ওয়ার্কশপের পাশে দাঁড়িয়ে থাকা বাসে আগুন জ্বলতে দেখে স্থানীয়রা। ফায়ার সার্ভিসে খবর দিলে আগুন নিয়ন্ত্রণে আনে। কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর ভূঁইয়া বলেন, স্থানীয়রা জানিয়েছেন তিনটি মোটরসাইকেলে তিন আরোহী এসে প্রথমে বাসটির গ্লাস ভাঙে। পরে তারা পেট্রল ঢেলে আগুন দিয়ে পালিয়ে যায়। বাসটি মেরামতের জন্য সাত দিন আগ থেকেই এখানে ছিল।

বগুড়া : বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে শাজাহানপুর উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের বনানীতে খড়ভর্তি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এ ঘটনায় ট্রাকের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। ট্রাকচালক শাহীন ইসলাম জানান, বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার চৌমুহনী থেকে অর্ধলাখ টাকার খড় নিয়ে পাবনার বেডায় যাচ্ছিলাম। পথে ফুলদীঘি এলাকা পার হওয়ার পরে ট্রাকে রাখা খড়ে আগুন দেখতে পাই। এখানে এসে থামার পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

শাহীন ইসলাম আরও বলেন, খড়ভর্তি ট্রাক ধীরে ধীরে চালাতে হয়। এই সুযোগে হয়তো কোনো এক সময় দুর্বৃত্তরা আগুন দিয়েছে। আগুনে ট্রাকে থাকা প্রায় ৩৫ হাজার টাকার খড় নষ্ট হয়েছে। আমার বা সহকারীর কারও ক্ষতি হয়নি। ওসি শহীদুল ইসলাম বলেন, আগুন দ্রুত নিয়ন্ত্রণে আনা হয়েছে। দুর্বৃত্তদের শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে।

রাজশাহী : বৃহস্পতিবার দিবাগত রাত ৮টার দিকে নগরীর কাশিয়াডাঙ্গায় রাজশাহীর উত্তর ফায়ার সার্ভিস অ্যান্ড ডিফেন্স স্টেশনে ককটেল নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এতে কেউ আহত হননি। তবে ফায়ার সার্ভিস স্টেশনের একটি জানালার কাচ ভেঙে গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে বৃষ্টি হচ্ছিল। এমন সময় দুর্বৃত্তরা রাস্তা থেকে ফায়ার স্টেশনের দিকে ককটেল নিক্ষেপ করে। সেটি ফায়ার সার্ভিসের একটি জানালার কাছে বিস্ফোরিত হলে কাচ ভেঙে যায়। নগরীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে, তা জানতে পুলিশ অভিযান চালাচ্ছে। এতে একটি জানালার কাচ ভেঙে গেছে। এ ছাড়া তেমন ক্ষতি হয়নি। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর