রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

নৌকার মনোনয়ন ফরম নিলেন সাকিব-মাহি

নিজস্ব প্রতিবেদক

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে মনোনয়ন ফরম কিনেছেন ক্রিকেটার সাকিব আল হাসান। গতকাল ঢাকা-১০ আসনসহ মাগুরা-১ ও ২ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম কেনেন তিনি। সাকিব আল হাসানের পক্ষে তাঁর একজন প্রতিনিধি মনোনয়ন ফরমগুলো সংগ্রহ করেন। ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন। অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, ভোলাহাট, নাচোল) আসনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন ফরম কিনেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তিনি শারমিন আক্তার নিপা (মাহিয়া) নামে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। তাঁর পক্ষে তাঁর একজন প্রতিনিধি মনোনয়ন ফরম সংগ্রহ করেন বলে জানান তার স্বামী রাকিব সরকার।

 এর আগে, তফসিল ঘোষণার পর গতকাল আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রম শুরু করে বাংলাদেশ আওয়ামী লীগ।

এ দিন সকাল সোয়া ১০টায় মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে প্রধানমন্ত্রীর পক্ষে গোপালগঞ্জ-৩ আসনের নেতারা মনোনয়নপত্র কেনার মাধ্যমে এ কার্যক্রম উদ্বোধন করা হয়।

সর্বশেষ খবর