শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

যুদ্ধ প্রস্তুতিতে ঐক্যবদ্ধ হতে হবে

নিজস্ব প্রতিবেদক

যুদ্ধ প্রস্তুতিতে ঐক্যবদ্ধ হতে হবে

জাসদের সভাপতি হাসানুল হক বলেছেন, বড়র অহংকার, ছোটর সংকীর্ণতাসহ সব ধরনের বিভ্রান্তি পরিহার করে বাংলাদেশবিরোধী শক্তি, বাংলাদেশ রাষ্ট্রের জন্মশত্রুদের বিরুদ্ধে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে যুদ্ধ প্রস্তুতিতে ঐক্যবদ্ধ হতে হবে। মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির আত্মপ্রসাদ, আত্মতৃপ্তি, আত্মঅহংকার, সংকীর্ণতায় ভোগা চরম আত্মঘাতী।

গতকাল মুক্তিযোদ্ধা দিবসে সোহরাওয়ার্দী উদ্যানে শিখা চিরন্তনে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন তিনি। এ দিন মুক্তিযোদ্ধা দিবস উদযাপন জাতীয় কমিটি, জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ, সেক্টর কমান্ডার্স ফোরাম, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ ঢাকা জেলা কমান্ড, মুক্তিযোদ্ধা সংগ্রাম পরিষদ, মুক্তিযোদ্ধা সংহতি পরিষদসহ বিভিন্ন রাজনৈতিক দল ও মুক্তিযোদ্ধা সংগঠন শিখা চিরন্তনে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে। হাসানুল হক ইনু বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে সামরিক শাসকদের পৃষ্ঠপোষকতায় স্বাধীনতা ও মুক্তিযুদ্ধবিরোধী শক্তি রাষ্ট্র ও রাজনীতিতে ফিরে এসে মুক্তিযুদ্ধে তাদের পরাজয়ের প্রতিশোধ নিতে শুরু করে। বাংলাদেশ রাষ্ট্রের বিরুদ্ধে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধবিরোধী দেশি-বিদেশি শক্তির সেই যুদ্ধ এখনো চলছে নির্বাচন বানচাল করতে বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাসের মধ্য দিয়ে।

মুক্তিযোদ্ধা দিবস উপলক্ষে শিখা চিরন্তনে জাসদের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন জাসদের সহ-সভাপতি নুরুল আখতার, বীর মুক্তিযোদ্ধা শফি উদ্দিন মোল্লা, ফজলুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল্লাহিল কাইয়ূম, শওকত রায়হান, দফতর সম্পাদক সাজ্জাদ হোসেন, কোষাধ্যক্ষ মো. মনির হোসেন, ছাত্রলীগ (ন-মা) সভাপতি রাশিদুল হক ননীসহ জাসদ ও সহযোগী সংগঠনের নেতারা।

সর্বশেষ খবর