শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

জনপ্রতিনিধিকে হত্যা পরিকল্পনার তথ্য ভাড়াটে খুনির

নিজস্ব প্রতিবেদক

টাঙ্গাইলের এক জনপ্রতিনিধিকে হত্যা পরিকল্পনার বিষয়ে র‌্যাবের কাছে তথ্য দিয়েছে সাগর আলী নামে এক ভাড়াটে খুনি। তবে এ তথ্য যাচাই-বাছাই করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

গতকাল দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব জানান।

ঢাকার আশুলিয়ায় একই পরিবারের তিনজনকে নৃশংসভাবে গলা কেটে হত্যার ঘটনায় গত ২ অক্টোবর গাজীপুরের শফিপুর থেকে স্ত্রীসহ ভাড়াটে খুনি সাগর আলীকে গ্রেফতার করা হয়। টাঙ্গাইলের এক জনপ্রতিনিধিকে হত্যার জন্য সাগর আলীকে বিপুল টাকা খরচ করে কারাগার থেকে জামিনে বের করেন সেখানকারই এক রাজনৈতিক নেতা। খন্দকার আল মঈন বলেন, একই পরিবারের তিনজনকে হত্যার ঘটনায় আমরা সাগর আলীকে গ্রেফতার করেছিলাম। তাকে এর আগে ২০১৮ সালেও একই পরিবারের চারজনকে হত্যার ঘটনায় গ্রেফতার করেছিল র‌্যাব। সাগর আলী জামিনে বের হয়ে এসে আবার একই পরিবারের তিনজনকে হত্যা করেন। কারাগারে থাকা অবস্থায় তার এলাকার এক জনপ্রতিনিধি তাকে জামিন পেতে সহযোগিতা করেছেন বলে জানিয়েছেন। সেই জনপ্রতিনিধি সাগরের জামিন এবং টাকা দিয়ে সহায়তা করেছে আরেকজন জনপ্রতিনিধিকে হত্যার জন্য। তবে এসবই সাগরের দেওয়া তথ্য।

 

সর্বশেষ খবর