শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দুই দিনের সফরে গতকাল গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গেছেন। বৃষ্টি ও দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে তিনি সড়কপথে বিকাল ৪টায় টুঙ্গিপাড়ায় পৌঁছান।

শেখ হাসিনা প্রথমেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় তিন বাহিনীর পক্ষে গার্ড অব অনার প্রদর্শন করা হয়। এরপর তিনি সেখানে পবিত্র ফাতেহাপাঠ, দোয়া ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

শেখ হাসিনা গতকাল তার নির্বাচনি এলাকা টুঙ্গিপাড়ায় জেলা আওয়ামী লীগ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ ও টুঙ্গিপাড়ার পাঁচ ইউনিয়ন আওয়ামী লীগসহ ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দের সঙ্গে আধা ঘণ্টার এক চা-চক্রে মিলিত হন।

এ সময় বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েল, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান ও সাধারণ সম্পাদক জি এম সাহাবুদ্দিন আজম, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ আবুল বশার খায়ের ও সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, গোপালগঞ্জ পৌরসভার মেয়র শেখ রকিব হোসেন ও টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ স্থানীয় নেতৃবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন।

দলীয় নেতৃবৃন্দ আরও জানিয়েছেন, প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় তাঁর নিজ বাড়িতে রাতযাপন করবেন। আজ সকাল ৯টায় তিনি যাবেন কোটালীপাড়ায়। সেখানে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্থানীয় নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় শেষে সড়কপথেই আবার ঢাকায় ফিরবেন তিনি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর