শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

পতাকাহীন গাড়িতে কোটালীপাড়ায় প্রধানমন্ত্রী

গোপালগঞ্জ প্রতিনিধি

পতাকাহীন গাড়িতে কোটালীপাড়ায় প্রধানমন্ত্রী

আচরণবিধি মেনে প্রটোকল ছাড়া পতাকাবিহীন গাড়িতে গতকাল সকালে নিজ নির্বাচনি এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়া যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা -বাংলাদেশ প্রতিদিন

দুই দিনের ব্যক্তিগত সফরের অংশ হিসেবে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচন কমিশন ঘোষিত আচরণবিধি মেনে প্রটোকল ছাড়া পতাকাবিহীন গাড়িতে গতকাল সকালে তাঁর নিজ নির্বাচনি এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়া যান। টুঙ্গিপাড়া থেকে সড়কপথে সকাল পৌনে ১০টায় কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌঁছেন।

এখানে তিনি কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ঘরোয়াভাবে স্থানীয় সিনিয়র নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন। এ সময় আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ, শেখ হাসিনার চিফ নির্বাচনি এজেন্ট সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার, শেখ হেলাল উদ্দিন এমপি, শেখ সালাহ উদ্দিন এমপি, শেখ সারহান নাসের তন্ময় এমপি উপস্থিত ছিলেন। এর আগে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার বিকালে দুই দিনের ব্যক্তিগত সফরে টুঙ্গিপাড়া পৌঁছেন। ঢাকা থেকে আসার পথেও আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রটোকল ছাড়া পতাকাবিহীন গাড়িতে টুঙ্গিপাড়া আসেন। সেখানে পৌঁছে তিনি টুঙ্গিপাড়া-কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতাদের সঙ্গে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি নিজ বাসভবনে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে মতবিনিময় করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর