শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

নৈশপ্রহরীকে হত্যা করে দুই সোনার দোকানে ডাকাতি

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর কবিরহাটের চাপরাশিরহাট পশ্চিম বাজারে দুটি সোনার দোকানে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। এ সময় ডাকাত দল শহীদ উল্যাহ (৫০) নামে এক নৈশপ্রহরীকে হত্যা করে। শহীদ উল্যাহ ধানশালিক ইউনিয়নের চরগুল্লাখালী গ্রামের আবদুল হকের ছেলে। গতকাল ভোররাতের দিকে এ ঘটনা ঘটে।

মা-মণি জুয়েলার্সের মালিক মিন্টু চন্দ্র নাথ জানান, ভোররাতের দিকে ৩০-৪০ জনের একদল ডাকাত পিকআপ ভ্যান নিয়ে চাপরাশিরহাট বাজারে আসে। তারা নূর জুয়েলার্স ও মা-মণি জুয়েলার্সে গ্রিল কেটে ডাকাতি করে। ডাকাত দল মা-মণি জুয়েলার্সের সোনার লকার গ্যাস সিলিন্ডার ব্যবহার করে কেটে ২৫০ ভরি সোনা, ১৫০ ভরি রুপা ও নগদ আড়াই লাখ টাকা লুটে নেয়।

মেসার্স নূর জুয়েলার্সের মালিক নূর আলম জানান, একই সময়ে নূর জুয়েলার্স থেকে ৭ ভরি সোনা, ২৫০ ভরি রুপা লুট করে ডাকাতরা। জানা যায়, শরীফ ক্লথ স্টোরের মালিক চালানে যাওয়ার সময় ডাকাত দল তার কাছ থেকেও নগদ অর্থ লুটে নেয়।

স্থানীয় বাসিন্দা আশ্রাফ হোসেন রবেন্স জানান, ডাকাতির সময় বিষয়টি টের পেয়ে ডাকাতদের প্রতিহত করার চেষ্টা করেছিলেন নৈশপ্রহরী শহীদ উল্যাহ। ডাকাত দল তার মাথায় আঘাত করলে তিনি মারা যান। কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ডাকাত দল নৈশপ্রহরীর মাথায় আঘাত করে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর