রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

খালেদা জিয়ার কেবিনে ঢোকার চেষ্টা, যুবককে পুলিশে সোপর্দ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কেবিনে এক ব্যক্তি প্রবেশের চেষ্টা করলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে পুলিশে সোপর্দ করেছে। তার নাম সুজন। গতকাল বিকাল সোয়া ৫টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বিকাল ৫টার দিকে সুজন নামের এক ব্যক্তি হাসপাতালে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে থাকেন। তিনি একপর্যায়ে খালেদা জিয়ার কেবিনে প্রবেশের চেষ্টা করেন। এ সময় হাসপাতাল কর্তৃপক্ষ তাকে আটক করে স্থানীয় থানা পুলিশে সোপর্দ করেন। আটক সুজন ফরিদপুরের সদরপুর থানার চরচাঁদপুর এলাকার ছোহরাবের ছেলে। এ বিষয়ে ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাঈনুল ইসলাম জানান, সুজন নামের ওই ব্যক্তি খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে চেয়েছিলেন। তবে তার কোনো অনুমতি ছিল না। এজন্য হাসপাতাল কর্তৃপক্ষ তাকে পুলিশে সোপর্দ করেছে। ইতোমধ্যে তার পরিচয় জানতে পেরেছি। সে মানসিকভাবে বিকারগ্রস্ত কি না সেটা যাচাইবাছাই করা হচ্ছে।  এদিকে, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্যের কিছুটা উন্নতি হয়েছে বলে জানিয়েছেন তাঁর ব্যক্তিগত চিকিৎসক এ জেড এম জাহিদ হোসেন। তিনি বলেন, নেত্রীর স্বাস্থ্যের কিছুটা উন্নতি হলেও তাঁকে এখনো চিকিৎসকদের সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখতে হচ্ছে।

ফলে হাসপাতাল থেকে তাঁকে বাসায় নিতে আরও কিছুদিন সময় লাগবে। তিনি আরও বলেন, লিভার সিরোসিসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসনের রক্তনালিতে অস্ত্রোপচার করার পর নানা জটিলতা দেখা দিয়েছিল। এখন জটিলতাগুলো কমে এসেছে এবং খালেদা জিয়ার শারীরিক অবস্থার এখন অনেকটাই উন্নতি হয়েছে।

সর্বশেষ খবর