সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা
মহিলা লীগ নেত্রীকে কটূক্তি

সামশু অনুসারীদের ঝাড়ুপেটা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

সামশু অনুসারীদের ঝাড়ুপেটা

চট্টগ্রাম-১২ পটিয়া আসনের স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরীর অনুসারীরা পটিয়া মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজেদা বেগমকে নিয়ে কটূক্তি করায় তাদের ঝাড়ুপেটা করা হয়েছে। এ সময় সামশুর অনুসারী ও সমর্থকরা এলাকা ছেড়ে পালিয়ে যায়। ঘটনাস্থলের আধা কিলোমিটার দূরে একটি নির্বাচনি অফিস উদ্বোধন করতে এসে সাধারণ  লোকজনের রোষানলে পড়ার আতঙ্কে পালিয়ে যান সামশুও। রবিবার দুপুরে পটিয়া উপজেলার কচুয়া ইউনিয়নের অলিহাট এলাকায় এ ঘটনা ঘটে।

মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজেদা বেগম অভিযোগ করেন, রবিবার সামশুর লোকজন বাইরে থেকে লোকজন এনে গণসংযোগ শুরু করে। তারা আমাকে দেখে কটূক্তি করে স্লোগান দেয়। একই সময় আওয়ামী লীগ প্রার্থীর বিরুদ্ধেও স্লোগান দেয়। এতে ক্ষিপ্ত হয়ে এলাকার সাধারণ নারী-পুরুষ তাদের ঝাড়ুপেটা করে। উত্তেজিত জনতার হাত থেকে রক্ষা পেতে তারা পালিয়ে যায়। একই সময় সামশু আধা কিলোমিটার দূরে অফিস উদ্বোধনের জন্য আসেন। জনরোষে পড়ার ভয়ে তিনিও পালিয়ে যান।

পটিয়া থানার ওসি মো. সোলাইমান জানান, রবিবার দুপুরে সেখানে নির্বাচনি অফিস উদ্বোধন ও গণসংযোগের কথা ছিল স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরীর। এর মধ্যে এলাকার কিছু নারী-পুরুষ উত্তেজিত হয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

সর্বশেষ খবর