বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

ভোটের দিন পরিবারকে সময় দিন

নিজস্ব প্রতিবেদক

ভোটের দিন পরিবারকে সময় দিন

৭ জানুয়ারি ভোট কেন্দ্রে না গিয়ে পরিবারের সদস্যদের সময় দিতে ভোটারদের আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি বলেন, কেউ সেদিন ভোট কেন্দ্রে যাবেন না। বাড়িতে থেকে পরিবারকে সময় দিন। গতকাল দুপুরে রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক গোলটেবিল আলোচনায় তিনি এ কথা বলেন। সম্মিলিত শ্রমিক পরিষদ এই আলোচনা সভার আয়োজন করে।

আলোচনায় জাতীয় পার্টির (কাজী জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক শেখ রফিকুল ইসলাম বাবলু, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, রাষ্ট্র সংস্কার আন্দোলনের প্রধান সমন্বয়ক হাসনাত কাইয়ুম, গণ অধিকার পরিষদের সভাপতি নুরুল হক নূর প্রমুখ বক্তব্য রাখেন। ভোটারদের উদ্দেশে নজরুল ইসলাম খান বলেন, কেউ ভোট কেন্দ্রে যাবেন না। বরং এই সময়টা ছেলেমেয়েদের সঙ্গে কাটাতে পারেন। নাতি-নাতনিদের সঙ্গে কাটাতে পারেন। আমরা সেজন্য শান্তিপূর্ণ অসহযোগ ও নির্বাচন বর্জনের আহ্বান জানিয়েছি। দেশের স্বার্থে এ নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনে আপনারা অংশ নেবেন এই অনুরোধ থাকল।

দলের স্থায়ী কমিটির এ সদস্য আরও বলেন, এটা কি নির্বাচন, না রসিকতা, না ফাজলামি! এগুলোর কোনো মানে হয়? আমরা জনগণের প্রতি আহ্বান জানাচ্ছি, এই রসিকতা, এই খেলা, এই ফাজলামিতে কেউ যাবেন না।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর