শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

কুচক্রী মহলের চেষ্টা মানুষ যাতে ভোট না দেয়

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

কুচক্রী মহলের চেষ্টা মানুষ যাতে ভোট না দেয়

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, একটা কুচক্রী মহল দ্বাদশ সংসদ নির্বাচন বর্জন করেছে। তারা শুধু বর্জন করেই ক্ষান্ত হয়নি, চেষ্টা করছে মানুষ যাতে ভোট কেন্দ্রে না যায়। সময় এসেছে সারা বিশ্বকে প্রমাণ করার। আপনারা সত্যিকারে যদি আমাকে ভালোবাসেন তাহলে ৭ জানুয়ারি কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে সারা বিশ্বকে দেখাবেন আপনাদের সন্তান আনিসুল হককে ভালোবাসেন।

গতকাল ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার উত্তর ইউনিয়নের চানপুর খেলার মাঠে আয়োজিত নির্বাচনি জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, কসবা-আখাউড়ায় উন্নয়ন হচ্ছে। কভিডের পর যখন আমি এলাম অনেক রাস্তাঘাট খারাপ দেখলাম। শুধু মেরামতের জন্য ৬০ কোটি টাকা বরাদ্দ করিয়েছি। আগে যখন নির্বাচন হতো, তখন বিএনপি ও জামায়াতের প্রার্থী এলাকায় গিয়ে বলত আপনারা আমাকে ভোট দেবেন? ভোট দিলে হাত তোলেন। তারা যে মস্তান, তাদের ভয়ে মানুষ হাত তুলত। তারপর বলত আপনারা হাত তুলেছেন, আমি ভোট পেয়েছি, আপনাদের আর কেন্দ্রে যাওয়া লাগবে না। সেই জমানা চলে গেছে। বিএনপি যেহেতু ভোট ছাড়াই পাস করার সংস্কৃতিতে বিশ্বাস করে, তাই এখন আপনাদের (জনগণ) ভোট দিতে কেন্দ্রে না যাওয়ার জন্য বলছে। আমি বিশ্বাস করি আপনারা আপনাদের অধিকার সম্পর্কে জ্ঞাত আছেন। আমি বিশ্বাস করি আপনারা আপনাদের প্রতিনিধি নির্বাচিত করতে চান এবং কেন্দ্রে গিয়ে ভোট দিয়ে প্রতিনিধি নির্বাচিত করবেন।

উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান নান্নুর সভাপতিত্বে জনসভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক ও আখাউড়া পৌর মেয়র মো. তাকজিল খলিফা ও উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, সাবেক চেয়ারম্যান আবদুল হান্নান ভূঁইয়া, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জামাল ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর