শিরোনাম
রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

সামশুকে জুতা ডিম ছুড়ল জনতা ভাইকে কান ধরিয়ে উঠবস

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

সামশুকে জুতা ডিম ছুড়ল জনতা ভাইকে কান ধরিয়ে উঠবস

জাতীয় সংসদের চট্টগ্রাম-১২ (পটিয়া) আসন এলাকার ক্ষুব্ধ জনতা গতকাল স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরীকে জুতা আর পচা ডিম ছুড়েছে। জনতা তাঁকে দীর্ঘক্ষণ অবরোধ করে রাখেন। পরে পুলিশ ও আওয়ামী লীগ নেতারা এসে তাঁকে উদ্ধার করে। বেলা ১১টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের শান্তিরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

পটিয়ায় কুসুমপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম হোসাইন রানা বলেন, গতকাল সকালে শান্তিরহাটে স্বতন্ত্র প্রার্থী সামশুকে অবরুদ্ধ করে রাখে জনতা। এ সময় স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে ১৫ বছরের অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তুলে জুতা ও ডিম ছোড়ে জনতা। তার ভাই মহব্বতকে কান ধরে উঠবস করায়। রানা বলেন, সামশু এক সময় এ এলাকায় আওয়ামী লীগের এমপি ছিলেন- এ চিন্তা থেকেই আমরা ছুটে গিয়ে তাদের উদ্ধার করি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সামশুল হক চৌধুরী গাড়ি নিয়ে চট্টগ্রাম শহর থেকে উপজেলার কুসুমপুরা এলাকায় গণসংযোগের কথা ছিল। গাড়িবহর নিয়ে সামশু পটিয়ার শান্তিরহাটের জিরি মাদরাসা গেট এলাকায় পৌঁছালে সড়কের দুই পাশ থেকে নারী-পুরুষ জুতা ও পচা ডিম ছুড়তে থাকে। এ সময় সামশু রাস্তায় এক ঘণ্টা অবরুদ্ধ ছিলেন। জুতা নিক্ষেপের এক পর্যায়ে স্বতন্ত্র প্রার্থীর ভাই ফজলুল হক চৌধুরী ওরফে মহব্বত গাড়ি থেকে নেমে পালানোর সময় জনতা ধাওয়া দিয়ে তাকে ‘কান ধরে উঠবস’ করায়। গত ১৫ বছরে উন্নয়নের নামে হরিলুট, অনিয়ম, দখল-বেদখল বাণিজ্যের অভিযোগ তুলে স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে স্লোগান দিতে থাকে জনতা।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোলাইমান জানিয়েছেন, স্বতন্ত্র প্রার্থী অবরুদ্ধ শুনে থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। কিন্তু কাউকে সেখানে দেখা যায়নি। ওসি বলেন, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে।

সর্বশেষ খবর