রবিবার, ৭ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

রাজবাড়ীতে ভোট কেন্দ্রে দায়িত্বে থাকা গ্রাম পুলিশ খুন

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের চরআড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে দায়িত্বে থাকা গ্রাম পুলিশ রণজিৎ কুমার দে (৪৫) খুন হয়েছেন। গতকাল সকাল সাড়ে ৭টার দিকে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। শুক্রবার দিবাগত রাতের কোনো এক সময় তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে বালিয়াকান্দি থানা পুলিশ।

নিহত রণজিতের স্ত্রী রিতা দে বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ‘আমার স্বামী শুক্রবার সন্ধ্যায় বালিয়াকান্দি থেকে বাড়িতে আসেন। সন্ধ্যা ৭টার দিকে আমাকে বলেন, ইউএনও স্যার চরআড়কান্দি ভোট কেন্দ্রে আসবেন, আমাকে সেখানে যেতে হবে। এরপর বাড়ি থেকে বের হন। সকালে জানতে পরি আমার স্বামীকে খুন করা হয়েছে’। তার সঙ্গে কারও কোনো শত্রুতা ছিল না বলে জানান তিনি।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, রণজিৎ ভালো মানুষ ছিলেন। তিনি একজন দায়িত্বশীল গ্রাম পুলিশ ছিলেন। স্থানীয় মাদক ব্যবসায়ীদের মাদক ব্যবসায় তিনি বাধা দিতেন বলে স্থানীয়রা জানান। ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাজবাড়ী জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আবু কায়সার খান ও পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ। পুলিশ সুপার আবুল কালাম আজাদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। আমরা হত্যার কারণ উদ্ঘাটনের চেষ্টা করছি।

 

সর্বশেষ খবর