শনিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

বাস থেকে নেমে ট্রেনে কাটা বাবা ছেলেসহ তিনজন

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়া বাস থেকে নেমে হাঁটাহাঁটি করতে গিয়ে ট্রেনে কাটা পড়ে বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। গতকাল রাত ৮টা ২০ মিনিটের দিকে কালিহাতীর আনালিয়াবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে টাঙ্গাইল ঘারিন্দা রেলওয়ে পুলিশের এসআই আলী আকবর জানান।

নিহতরা হলেন- নাটোরের বড়াইগ্রাম উপজেলার আলাউদ্দিনের ছেলে রতন মিয়া (২৭) ও তার ছেলে সানি (৬) এবং রাজশাহীর বেলপুকুরের মাহিন্দ্রা গ্রামের আলম মণ্ডলের ছেলে শরিফ (৪০)।

এসআই আলী আকবর জানান, নাটোর থেকে যাত্রীবাহী বাস ঢাকায় যাচ্ছিল। ঘটনাস্থলে রেললাইনের কাছে এসে বাসটি নষ্ট হয়। এ সময় কয়েকজন যাত্রী বাস থেকে নেমে পাশে রেললাইনে হাঁটাহাঁটি করছিলেন; তখন ট্রেনটি চলে আসে। এতে কাটা পড়ে ঘটনাস্থলেই বাবা-ছেলেসহ তিনজন মারা যান।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি আলমগীর জানান, স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে বিষয়টি রেলওয়ে পুলিশকে জানানো হয়। তিনি আরও জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। খবর পেয়ে টাঙ্গাইল-৪ কালিহাতী আসনের সংসদ সদস্য আবদুল লতিফ সিদ্দিকী রাত সাড়ে ১০টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন।

সর্বশেষ খবর