বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

কারও সঙ্গে যুদ্ধে জড়াতে চাই না

নিজস্ব প্রতিবেদক

কারও সঙ্গে যুদ্ধে জড়াতে চাই না

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা কারও সঙ্গে যুদ্ধে জড়াতে চাই না। মিয়ানমার বিষয়ে যে কোনো সমস্যা আলাপ আলোচনার মাধ্যমে সমাধান করা হবে।

গতকাল বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, মিয়ানমারের সঙ্গে আমাদের কোনো বিরোধ নেই। কিন্তু মিয়ানমারের গোলা, মর্টার শেল ছিটকে পড়ছে আমাদের এখানে। আমাদের দুজন নাগরিক মারা গেছেন। মিয়ানমারের সঙ্গে আমাদের সীমান্ত সমস্যা নিয়ে তাদের রাষ্ট্রদূতকে ডেকে জানানোর পাশাপাশি বিষয়টি জাতিসংঘের নজরে আনবে বাংলাদেশ। একই সঙ্গে রোহিঙ্গা সমস্যাও আন্তর্জাতিকভাবে সমাধানের প্রয়াস চলছে। জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে দলীয় মনোনয়ন নিয়ে প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ত্যাগী ও পরীক্ষিতদের মনোনয়ন দেবে আওয়ামী লীগ। আমাদের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনের পর থেকেই পরবর্তী নির্বাচন নিয়ে কাজ শুরু করে দেন। জেলা সফরে গিয়েও যোগ্য কাউকে দেখলে তার নাম লিখে রাখেন। সময় মতো সেটা কাজে লাগান।

এর আগে সকালে দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি ও জমাদান কার্যক্রম পরিদর্শন করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে গতকাল থেকে শুরু হওয়া এ কার্যক্রম চলবে আগামীকাল বৃহস্পতিবার পর্যন্ত।

সর্বশেষ খবর