বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

উখিয়ায় আরএসও সদস্যকে গুলি করে হত্যা

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্প থেকে রোহিঙ্গা সলিডারিটি অরগানাইজেশনের (আরএসও) এক সদস্যকে অপহরণের পর গুলি করে হত্যা করা হয়েছে।

গতকাল সকালে গুলিবিদ্ধ ওই রোহিঙ্গাকে উখিয়া স্পেশালাইজড হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রোহিঙ্গা ক্যাম্পের নিরাপত্তায় নিয়োজিত ১৪ এপিবিএনের সহ-অধিনায়ক পুলিশ সুপার মো. আরেফিন জুয়েল এ তথ্য নিশ্চিত করেছেন। মোহাম্মদ জলিল উখিয়ার ৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ/৩ ব্লকের কামাল হোসেনের ছেলে। তিনি আরএসও সক্রিয়া সদস্য ছিলেন।

১৪ এপিবিএনের সহ-অধিনায়ক পুলিশ সুপার মো. আরেফিন জুয়েল জানান, সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে ৪ নম্বর ক্যাম্পের এফ ব্লকে এসে ১৫-২০ জন অস্ত্রধারী আরসা সন্ত্রাসীরা তিন রোহিঙ্গাকে অপহরণ করে পাহাড়ে নিয়ে যায়। তার মধ্যে জলিলকে গতকাল ভোরে মাথায় গুলি করে ফুটবল খেলার মাঠে ফেলে রাখে সন্ত্রাসীরা। খবর পেয়ে এপিবিএন সদস্যরা তাকে হাসপাতালে নিলে সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আরেফিন জুয়েল আরও জানান, উখিয়া থানা পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। সন্ত্রাসীদের গ্রেফতারে ক্যাম্পে পুলিশ অভিযান পরিচালনা করছে।

সর্বশেষ খবর