সোমবার, ৪ মার্চ, ২০২৪ ০০:০০ টা

সিঙ্গাপুরে কাদের ফখরুল

দুজনেই করাবেন চিকিৎসা

নিজস্ব প্রতিবেদক

সিঙ্গাপুরে কাদের ফখরুল

স্বাস্থ্য পরীক্ষার জন্য আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সিঙ্গাপুরে গেছেন এবং আজ যাচ্ছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ওবায়দুল কাদের গতকাল সকালে বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সিঙ্গাপুরের উদ্দেশে রওনা হন। সেখানে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা শেষে শিগগিরই তার ঢাকায়  ফেরার কথা। ২০১৯ সালের মার্চে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ওবায়দুল কাদেরের হৃৎপিন্ডে বাইপাস সার্জারি করা হয়। এরপর থেকে নিয়মিত বিরতিতে তাকে সিঙ্গাপুরে গিয়ে স্বাস্থ্য পরীক্ষা করাতে হয়।

সিঙ্গাপুর যাচ্ছেন মির্জা ফখরুল : চিকিৎসার জন্য আজ সিঙ্গাপুর যাচ্ছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সঙ্গে যাচ্ছেন তার স্ত্রী রাহাত আরা বেগম। ১৮ মার্চ তাদের দেশে ফেরার কথা। সর্বশেষ গত বছরের ২৪ আগস্ট চিকিৎসার জন্য সস্ত্রীক সিঙ্গাপুর গিয়েছিলেন ফখরুল। এক সপ্তাহ চিকিৎসা শেষে ২ সেপ্টেম্বর দেশে ফেরেন তারা।

বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন গণমাধ্যমকে জানান, সাড়ে তিন মাস কারাবাসের সময় মির্জা ফখরুলের শরীরের ওজন প্রায় ৬ কেজি কমে গেছে। গত ১৫ ফেব্রুয়ারি জামিনে মুক্তি পাওয়ার পর চিকিৎসকের পরামর্শে বাসায় চিকিৎসা নেন তিনি।

সর্বশেষ খবর