শিরোনাম
শুক্রবার, ২২ মার্চ, ২০২৪ ০০:০০ টা

রাজধানীর সড়কে ঝরল দুই প্রাণ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। তারা হলেন মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে অটোরিকশা চালক আবু তাহের বাবুল (৬০) ও মুগদায় মোটরসাইকেল আরোহী সাদিয়া আল মাহাজিন (২২)। বুধবার রাত পৌনে ১২টার দিকে জয়কালী মন্দির বরাবর মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে অজ্ঞাত গাড়ির ধাক্কায় সিএনজি অটোরিকশার চালক আবু তাহেরের মৃত্যু হয়। পুলিশ জানায়, আবু তাহের নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার চনপাড়া বটতলা এলাকায় থাকতেন। তিন সন্তানের জনক তিনি। ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুনশী জানান, যে গাড়ি ধাক্কা দিয়েছে সেটি শনাক্তের চেষ্টা চলছে।

এ ছাড়া বুধবার সন্ধ্যায় সবুজবাগের মুগদায় কাভার্ড ভ্যানের ধাক্কায় রাইড শেয়ারিং (পাঠাও) মোটরসাইকেল আরোহী সাদিয়ার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন চালকও।

সবুজবাগ থানার পরিদর্শক (তদন্ত) মো. আজগর আলী বলেন, বুধবার ইফতারের পর মোটরসাইকেলে ওই নারী যাওয়ার সময় খিলগাঁও ফ্লাইওভার থেকে কিছুদূর যেতেই পেছন থেকে একটি কাভার্ড ভ্যান ধাক্কা দেয়। এতে দুজনই ছিটকে পড়েন এবং আরোহী নারী গুরুতর আহত হন। মোটরসাইকেলটিও ভেঙে যায়। পরে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর ওই নারীকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। চালককে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়। এ ঘটনায় কাভার্ড ভ্যানটি জব্দ ও চালককে আটক করা হয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর