শিরোনাম
সোমবার, ২৫ মার্চ, ২০২৪ ০০:০০ টা

ভারতবিরোধিতার নাটকবাজিতে লাভ হবে না

কুষ্টিয়া প্রতিনিধি

ভারতবিরোধিতার নাটকবাজিতে লাভ হবে না

প্রধানমন্ত্রীর প্রেস সচিব বীর মুক্তিযোদ্ধা ইহসানুল করিম হেলালের স্মরণসভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, ‘কোনো কিছুতেই যখন কিছু হচ্ছে না, তখন বিএনপি আবারও তাদের পুরনো অস্ত্র ব্যবহার করার চেষ্টা করছে। সেটা হলো ভারত বিরোধিতা। সরকারের সঙ্গে ভারতের সম্পর্কটা ভিন্নখাতে নিতে বিএনপি মিথ্যাচার করছে। কিন্তু এ ভারত বিরোধিতার নাটক করে বিএনপির কোনো লাভ হবে না।’

গতকাল বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ার দিশা অডিটোরিয়ামে কুষ্টিয়া প্রেস ক্লাব ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া এ স্মরণসভার আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি মাহবুব-উল আলম হানিফ বলেন, বর্ণাঢ্য ক্যারিয়ার ছিল ইহসানুল করিমের। তিনি সত্যবাদী ছিলেন, হাসিমুখে কথা বলতেন। তিনি দায়িত্ব পালনে অবিচল ছিলেন। সাংবাদিক জগতে তিনি যুগ যুগ বেঁচে থাকবেন সততা ও আদর্শের কারণে। তিনি বীর মুক্তিযোদ্ধা ছিলেন, শেষ জীবন পর্যন্ত মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করেছেন। হানিফ বলেন, সাংবাদিকদের তাঁকে অনুসরণ করা উচিত। স্মরণসভায় কুষ্টিয়ার জেলা প্রশাসক এহেতেশাম রেজা বলেন, ইহসানুল করিম সততার দৃষ্টান্ত ছিলেন। তাঁর সততা অনুকরণ করার আহ্বান জানান তিনি। ইহসানুল করিমের সহধর্মিণী মমতাজ শিরিন করিম বলেন, মানুষকে ভালোবাসার অসম্ভব ক্ষমতা ছিল তাঁর। তাঁর সততা নিয়ে আলোচনা শুনে আমরা গর্বিত।

কুষ্টিয়া প্রেস ক্লাবের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার তারিক জুবায়ের, বিএফইউজের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউসহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিক ও আওয়ামী লীগ নেতারা। উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা ইহসানুল করিম হেলাল গত ১০ মার্চ চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সর্বশেষ খবর