মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

পিস্তল ঠেকিয়ে পেটালেন স্বেচ্ছাসেবক লীগ নেতা

কুমিল্লা প্রতিনিধি

শিক্ষা প্রকৌশলীর সামনে এক ঠিকাদারকে পিস্তল ঠেকিয়ে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছেন কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল ইসলাম রিন্টু। হামলার শিকার ঠিকাদারের নাম মাসুদুল ইসলাম বাবু। কুমিল্লা নগরীর টমছম ব্রিজ এলাকার শিক্ষা প্রকৌশলীর কার্যালয়ে গতকাল এ ঘটনা ঘটে।

জানা গেছে, স্বেচ্ছাসেবক লীগ নেতা জহিরুল ইসলাম রিন্টু ও ঠিকাদার মাসুদুল ইসলাম বাবু নগরীর পৃথক দুটি গ্রুপের নেতা। দীর্ঘদিন শিক্ষা প্রকৌশল অধিদফতরসহ বিভিন্ন অফিসে কাজ করে আসছিল রিন্টু গ্রুপ। পরে সেখানে ভাগ বসায় বাবু গ্রুপের লোকজন। ঠিকাদারি নিয়ে দীর্ঘদিন ধরে উভয় গ্রুপের দ্বন্দ্ব চলে আসছিল।

ঠিকাদার মাসুদুল ইসলাম বাবু বলেন, গতকাল দুপুরে তিনি কাজের বিষয়ে কথা বলতে শিক্ষা প্রকৌশলীর কার্যালয়ে যান। এ সময় স্বেচ্ছাসেবক লীগ নেতা রিন্টু ও তার নেতাকর্মীরা বাবুকে পেছন থেকে ধরে ফেলেন। তারা মাসুদকে শিক্ষা প্রকৌশলীর কার্যালয়ের দ্বিতীয় তলায় নিয়ে যান। সেখানে নিয়ে বেদম মারধর করেন। এক পর্যায়ে কয়েকজন পিস্তল বের করে তার মুখে আঘাত করে। এ বিষয়ে অভিযুক্ত কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল ইসলাম রিন্টুকে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি। পরে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে শিক্ষা প্রকৌশল অধিদফতর কুমিল্লার নির্বাহী প্রকৌশলী মো. আলী ইমামকে ফোন দিলেও তিনি এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

সর্বশেষ খবর