সোমবার, ৮ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

ঘরের দরজা ভেঙে বাবা-ছেলের লাশ উদ্ধার, মেয়ে আহত

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর শেরেবাংলা নগরের তালতলা মোল্লাপাড়া এলাকার একটি বাড়ির দ্বিতীয় তলার বাসার দরজা ভেঙে বাবা-ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন- মশিউর (৫০) ও তার ছেলে সাহদাব (১৬)। গতকাল রাতে এ তথ্য নিশ্চিত করেন ডিএমপির শেরেবাংলা নগর থানার পরিদর্শক (তদন্ত) সজীব দে।

তিনি বলেন, প্রাথমিকভাবে যতটুকু জানা গেছে, মশিউর ঋণগ্রস্ত ছিলেন, শেয়ার ব্যবসা করতেন। যে কোনো কারণে তার ছেলে সাহদাবকে হত্যার পর তিনি আত্মহত্যা করেছেন। এ ছাড়া সিনথিয়া নামে তার আরেক সন্তানকেও হত্যার চেষ্টা করেছেন মশিউর। সিনথিয়া সপ্তম শ্রেণিতে পড়ে। তার অবস্থা আশঙ্কাজনক, তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়েছে। মৃত সাহদাব এবার এইচএসসি পরীক্ষার্থী ছিল। ঘটনার সময় মশিউরের স্ত্রী বাইরে টিউশনিতে ছিলেন। তিনি বাসায় ফিরে এসেই দেখতে পান দরজা বন্ধ। তখন খবর দেওয়া হলে পুলিশ গিয়ে দরজা ভেঙে লাশ দুটি উদ্ধার করে। পাশাপাশি আরেক সন্তান সিনথিয়াকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

ডিএমপির শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আহাদ আলী জানান, তালতলা মোল্লাপাড়া এলাকার একটি বাড়ির দ্বিতীয় তলা থেকে দরজা ভেঙে বাবা-ছেলের লাশ উদ্ধার করা হয়েছে। একজনের লাশ ঝুলন্ত অবস্থায়, অন্যজনের লাশ মেঝে থেকে উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

সর্বশেষ খবর