সোমবার, ২০ মে, ২০২৪ ০০:০০ টা

সেনা অভিযানে তিন সন্ত্রাসী নিহত

বান্দরবান প্রতিনিধি

বান্দরবানের রুমা ও রোয়াংছড়ি উপজেলার মধ্যবর্তী দুর্গম পাহাড়ে সেনা অভিযানে ‘কুকি-চিন ন্যাশনাল আর্মির (কেএনএ) পোশাক পরা তিনজন নিহতের খবর পাওয়া গেছে। পুলিশের তথ্য অনুযায়ী, গতকাল সকালের কোনো এক সময় দেবাছড়ি পাড়ার পাহাড়ে নিহতের ঘটনা ঘটে। রাত ৮টা পর্যন্ত পুলিশের পক্ষ থেকে নিহতদের বিস্তারিত পরিচয় জানানো হয়নি।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার রায়হান কাজেমী জানান, তিনজন নিহতের খবর পেয়ে রোয়াংছড়ি থানা পুলিশকে ঘটনাস্থলে পাঠানো হয়। তারা সেখান থেকে তিনটি গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে নিয়ে এসেছে। স্থানীয় সূত্রগুলো জানায়, রনিনপাড়া ও দেবাছড়ি পাড়া এলাকায় গতকাল ভোর থেকে বেলা ১১টা পর্যন্ত গোলাগুলির শব্দ শোনা গেছে। পরে তারা তিনজন নিহত হওয়ার খবর পান। নিহতদের পরনে কেএনএর ইউনিফর্ম পরা ছিল বলেও তারা জানতে পারেন। সরেজমিনে গতকাল সন্ধ্যা ৭টার দিকে বান্দরবান সদর হাসপাতালের মর্গে গিয়ে জানা গেছে, রোয়াংছড়ি থেকে তিনটি গুলিবিদ্ধ লাশ এসেছে। রাতেই ময়নাতদন্ত সম্পন্ন হবে বলে জানানো হয়। নিহতদের কোনো আত্মীয়স্বজন বা পাড়া প্রতিবেশী কাউকে সেখানে দেখা যায়নি।

এদিকে ‘কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) মিডিয়া উইং থেকে গতকাল সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত এক বিবৃতিতে উল্লেখ করা হয়, নিহত এডি থাং বম (২৪), রুয়ালসাংনুয়াম বম (২৩) ও রুয়ালমিনলিয়ান বম (২০) কেউই ‘কেএনএফ’ বা ‘কেএনএ’র সঙ্গে জড়িত নয়।

সর্বশেষ খবর