বুধবার, ২২ মে, ২০২৪ ০০:০০ টা

মিথ্যাচারে টিআইবি আর কিছু বুদ্ধিজীবী

নিজস্ব প্রতিবেদক

মিথ্যাচারে টিআইবি আর কিছু বুদ্ধিজীবী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দ্বিতীয় ধাপেও উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে। ভোটার উপস্থিতিও ছিল মোটামুটি সন্তোষজনক। গতকাল ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, রক্তপাত ছাড়া বিএনপির আমলে এদেশে কোনো স্থানীয় সরকার নির্বাচন হয়নি। বিএনপি ভোট নিয়ে মিথ্যাচার করছে। আমাদের দেশে এক শ্রেণির বুদ্ধিজীবী আছে, টিআইবি আছে, তাদের মিথ্যাচার আছে। মানুষের আগ্রহ নষ্ট করতে তারা নির্বাচন সম্পর্কে অপপ্রচার করেছে। তাদের অপপ্রচারকে মিথ্যা প্রমাণ করে প্রথম ধাপের মতোই দ্বিতীয় ধাপের নির্বাচনও সংঘাতবিহীনভাবে অনুষ্ঠিত হয়েছে।

তিনি বলেন, সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) আজিজের বিরুদ্ধে যে ব্যবস্থা নেওয়া হয়েছে, সেটি ভিসা নীতির প্রয়োগ নয়। মার্কিন যুক্তরাষ্ট্রের অ্যাপ্রিসিয়েশন অ্যাক্টের আওতায় এ ব্যবস্থা নেওয়া হয়েছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, মির্জা আজম, এস এম কামাল হোসেন, সুজিত রায় নন্দী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ।

সর্বশেষ খবর