শনিবার, ২৫ মে, ২০২৪ ০০:০০ টা

বউ-শাশুড়ির গলা কাটল দুর্বৃত্তরা

ঝিনাইদহ প্রতিনিধি

ঘরে ঢুকে বউ-শাশুড়ির গলা কাটল দুর্বৃত্তরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় শাশুড়ির, মুমূর্ষু অবস্থায় হাসপাতালে পুত্রবধূ। বৃহস্পতিবার রাতে ঝিনাইদহ সদর উপজেলার গান্না ইউনিয়নের খালকুলা গ্রামে এ ঘটনা ঘটেছে।

পুলিশ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করেছে। স্থানীয়রা জানান, খালকুলা গ্রামের অবেদ আলী ও তার ছেলে মেহেদী বিদেশে থাকেন। বাড়িতে থাকেন বউ-শাশুড়ি। এ সুযোগে দুর্বৃত্তরা বাড়ির দেয়াল ভেঙে ঘরে ঢুকে অবেদ আলীর স্ত্রী ফাতেমাকে (৫০) গলা কেটে হত্যা করেন। এরপর তার পুত্রবধূ বিথী খাতুনের গলায়ও ছুরিকাঘাত করে নগদ টাকা নিয়ে পালিয়ে যান। আহত অবস্থায় বিথী পাশের বাড়িতে গিয়ে প্রতিবেশীদের এ খবর জানান। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দিন জানান, হত্যাকারীরা ওই দুজনকে মৃত ভেবে বাড়িতে থাকা টাকা নিয়ে চলে যায়। কিন্তু বিথী বেঁচে ছিল। সে একটি চিরকুট লিখে রেখে যায়। তার সূত্র ধরে আমরা বেতাই দুর্গাপুর গ্রামের মৃত বাদল মণ্ডলের ছেলে সাগর মণ্ডল ও পশ্চিম ঝিনাইদহ গ্রামের ফেলু সরকারের ছেলে সাগর ওরফে কুটিকে আটক করেছি। হত্যাকারীরা পেশায় রাজমিস্ত্রি। গত কয়েক দিন ধরে ওই বাড়িতে তারা কাজ করছিল। সম্প্রতি ব্যাংক থেকে টাকা তুলে এনেছিল- এ খবর শোনার পর হত্যার পরিকল্পনা করে হত্যাকারীরা। লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. তাপস বলেন, আহত বিথীকে উদ্ধার করে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে পরে তাকে ঢাকায় পাঠানো হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর