বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪ ০০:০০ টা
ওবায়দুল কাদের

সাইক্লোনের মধ্যেও ৩৫ শতাংশ ভোট সন্তোষজনক

নিজস্ব প্রতিবেদক

সাইক্লোনের মধ্যেও ৩৫ শতাংশ ভোট সন্তোষজনক

উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপও শান্তিপূর্ণ, উৎসবমুখর ও অংশগ্রহণমূলক হয়েছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমরা ভেবেছিলাম দুর্যোগের কারণে ভোটার উপস্থিতি কম হবে। কিন্তু সাইক্লোনের মধ্যেও যে ৩৫ শতাংশ ভোট পড়েছে এতে আমরা মোটামুটি সন্তুষ্ট। গতকাল ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

নির্বাচন সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, উপজেলা নির্বাচন সফল করা চ্যালেঞ্জিং ছিল। এই নির্বাচন ঘিরে অনেক ষড়যন্ত্র চলছে। সারা দেশে দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এজন্য ভোটারদের ধন্যবাদ জানাই। তিনি বলেন, বিএনপি মাঠের আন্দোলনে ব্যর্থ। নির্বাচন ঠেকাতে ব্যর্থ। সবকিছুতে ব্যর্থ হয়ে কর্মীদের চাঙ্গা করতে গলাবাজি করছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনার সৎ সাহস আছে বলেই দুর্নীতির বিরুদ্ধে তার জিরো টলারেন্স। আওয়ামী লীগই বেনজীর ও আজিজদের বিচারের মুখোমুখি করছে। বেনজীর আহমেদ ও আজিজ আহমেদের অপরাধ ব্যক্তিগত। দুদক তদন্ত করবে। যে যতটুকু অপকর্ম করবে সে অনুযায়ী শাস্তি পাবে। প্রধানমন্ত্রীর অফিসের গুরুত্বপূর্ণ দুজন ব্যক্তিকে সরিয়ে দেওয়া হয়েছে। নিশ্চয়ই তাদের কর্তব্যে কোনো বিচ্যুতি ঘটেছে। এতে কি প্রমাণ হয় না যে আমরাও খোঁজ খবর রাখছি? সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, মির্জা আজম, এস এম কামাল হোসেন, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, আমিনুল ইসলাম আমিন প্রমুখ।

সর্বশেষ খবর