শুক্রবার, ৩১ মে, ২০২৪ ০০:০০ টা

বিএনপি শেষ হয়ে যায়নি

নিজস্ব প্রতিবেদক

বিএনপি শেষ হয়ে যায়নি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, যারা ভেবেছিল জিয়াউর রহমানকে হত্যা করা হলে বিএনপি শেষ হয়ে যাবে, তাদের কথা ভাবেন, তাদের পরিণতি এখন ভাবেন। বিএনপি শেষ হয়ে যায়নি। বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নাম শুনলে তাদের রাতে ঘুম হয় না। এখন দেশের সবচেয়ে জনপ্রিয় নেতা বেগম খালেদা জিয়া ও তারেক রহমান।

গতকাল সাবেক রাষ্ট্রপতি ও দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের (বীরউত্তম) ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপি আয়োজিত আলোচান সভা, দুস্থদের মাঝে খাদ্য বিতরণ এবং বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী। বক্তব্য রাখন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, কেন্দ্রীয় নেতা নাজিম উদ্দিন মাস্টারসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতারা। সঞ্চালনা করেন দক্ষিণ কেরানীগঞ্জ থানার সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, যে জিয়া জনতার, সেই জিয়া মরে না। আমাদেরকে জিয়াউর রহমানের দেশপ্রেম, সততা ও ন্যায়ের পথ অনুসরণ করতে হবে। তাঁর ভাবনাকে নিজের ভাবনা হিসেবে মনে করতে হবে।

সর্বশেষ খবর