বুধবার, ৫ জুন, ২০২৪ ০০:০০ টা
বেনজীরকে নিয়ে থামছে না বিতর্ক

অসংখ্য আজিজ বেনজীর তৈরিতে আওয়ামী লীগ

--- মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে অসংখ্য আজিজ ও বেনজীর তৈরি করেছে আওয়ামী লীগ। চতুর্দিকে আওয়ামী সমর্থনপুষ্ট রাক্ষুস তৈরি করেছে, মাফিয়া চক্র তৈরি করেছে। গোটা দেশটাকে তারা গিলে খাচ্ছে। গতকাল নগরীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট  মিলনায়তনে এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ‘চট্টগ্রাম ফোরাম’-এর উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে এই সেমিনারের আয়োজন করা হয়। এতে ধারণাপত্র উপস্থাপন করেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব ও পেশাজীবী নেতা কাদের গণি চৌধুরী।

এ সময় মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বেনজীর আহমেদের বিরুদ্ধে প্রতিদিন পাতায় পাতায় দুর্নীতির খবর বের হচ্ছে। সারা বাংলাদেশের এমন কোনো জায়গা নেই, যেখানে সে জায়গা কিনে নাই, দখল করে নাই। এমনকি হিন্দু সম্প্রদায়ের জায়গা পর্যন্ত জোর করে দখল করে নিয়েছে। আর সরকার এই চোরকে বাঁচানোর জন্য গোপনে তাকে পাচার করে দিয়েছে। চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে ও ড্যাবের কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক ডা. এস এম সারোয়ার আলমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা গোলাম আকবর খন্দকার, এস এম ফজলুল হক, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ। ধন্যবাদ জ্ঞাপন করেন মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর। স্বাগত বক্তব্য রাখেন চট্টগ্রাম ফোরামের আহ্বায়ক একরামুল করিম।

মির্জা ফখরুল বলেন, জিয়াউর রহমানের নাম কোনোদিন ভোলা যাবে না। কারণ জিয়াউর রহমানকে ধারণ করেছে ইতিহাস, সে ইতিহাসকে ছোট করে দেখার সুযোগ নেই। শত্রুরা ভেবেছিল জিয়াউর রহমানকে হত্যা করলে জাতীয়তাবাদী রাজনীতি চলে যাবে। বিএনপি বলতে কিছু থাকবে না।

সর্বশেষ খবর