শনিবার, ৮ জুন, ২০২৪ ০০:০০ টা
নাওড়ায় স্কুলছাত্র নিহত

রফিককে আসামি করে থানায় অভিযোগ দায়ের

নিজস্ব প্রতিবেদক

স্কুলছাত্র দ্বীন ইসলাম নিহতের ঘটনায় জসু মেম্বার, রফিকুল ইসলাম রফিক, মিজানুর রহমান, শফিকসহ ৩১ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। গত রাতে নিহতের বাবা বিল্লাত হোসেন বাদী হয়ে এ অভিযোগ দায়ের করেন।

অভিযোগের এজাহারসূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকালে কায়েতপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, তার ভাই মিজানুর রহমান, শফিকুল ইসলামের নেতৃত্বে বিশাল অস্ত্রধারী বাহিনী নাওড়ার সাবেক মেম্বার মোশারফ ভূঁইয়ার বাড়ি জবরদখল করতে যায়। এ সময় মোশারফ মেম্বারের লোকজন ও দ্বীন ইসলাম তাদের বাধা দেয়। একপর্যায়ে রফিকের নির্দেশে জসু মেম্বার শটগান দিয়ে গুলি ছোড়ে। গুলি দ্বীন ইসলামের পেটে ও বুকে বিদ্ধ হয়। দ্বীন ইসলাম মাটিতে লুটিয়ে পড়েন। পরে জসু মেম্বারের কাছ থেকে মিজান শটগান ছিনিয়ে নিয়ে দ্বীন ইসলামের বুকে গুলি করে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহত দ্বীন ইসলামের বাবা বিল্লাত হোসেন বাদী হয়ে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন। মামলায় জসু মেম্বারকে প্রধান এবং রফিকুল ইসলাম, মিজানুর রহমান, শফিক, আলাল, সেলিম, নাপিত দুলালসহ ৩১ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন।

উল্লেখ্য, রূপগঞ্জে আধিপত্য বিস্তার কেন্দ্র করে কায়েতপাড়া ইউনিয়নের নাওড়ায় রফিক বাহিনীর গুলিতে দ্বীন ইসলাম নিহত হয়েছেন। তিনি নাওড়ার বিল্লাত হোসেনের ছেলে। হামলায় ছয়জন গুলিবিদ্ধসহ ২২ জন আহত হয়েছেন। এ সময় প্রায় আটটি বাড়িঘরে হামলা ও ভাঙচুর চালিয়েছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এ ঘটনা ঘটে। রূপগঞ্জ থানার ওসি দীপক চন্দ্র সাহা নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের বাবা বাদী হয়ে ৩১ জনকে আসামি করে অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি নিয়ে উচ্চপর্যায়ে কথা বলে ব্যবস্থা নেব। নাওড়ায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা আছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

সর্বশেষ খবর