শিরোনাম
শনিবার, ২২ জুন, ২০২৪ ০০:০০ টা

দিল্লি থেকে খালি হাতে ফিরলে জনগণ মেনে নেবে না : ফারুক

নিজস্ব প্রতিবেদক

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে বলেছেন, ‘দিল্লি থেকে খালি হাতে ফিরে এলে জনগণ তা মেনে নেবে না। এমনকি আপনারা দেশের ভিতর দিয়ে রেললাইন নিয়ে যাবেন, তা দেশের মানুষ কোনো দিন মেনে নেবে না।’ তিনি বলেন,        ব্যক্তিবিশেষকে খুশি করতে কিশোরগঞ্জের ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম-নিকলীতে তৈরি করা বাঁধ সিলেটের মানুষের জন্য ফাঁদ হয়ে দাঁড়িয়েছে। নেত্রকোনাসহ হাওর অঞ্চলের জন্য এ বাঁধ এখন মারণফাঁদ।

গতকাল রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘বাংলাদেশের ওপর  দিয়ে ভারতের রেললাইন নেওয়ার প্রস্তাবের প্রতিবাদে’ আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। বাংলাদেশ জাতীয়তাবাদী নাগরিক পরিষদ আয়োজিত সভায় সংগঠনের নেতা বাদল তালুকদার, এম মেহেদী মল্লিক প্রমুখ বক্তব্য রাখেন। ফারুক বলেন, সরকার কিছু আমলা ও পুলিশকে দিয়ে অন্যায়ভাবে বিরোধী দল দমনে নিয়োজিত। এর প্রমাণ বেনজীর আহমেদ। দুর্নীতিবাজ আমলা ও পুলিশের তালিকা জনগণের সামনে তুলে ধরার আহ্বান জানান তিনি।

তিনি বলেন, যারা এক-এগারো সৃষ্টি করেছিলেন তারা টিকে থাকতে পারবেন না। জনগণ আমাদের সঙ্গে আছে। এর প্রমাণ ৭ জানুয়ারি। ওই ডামি নির্বাচনে কেউ ভোট দিতে যায়নি। খালেদা জিয়াকে জেলে রাখতে পারলেও দেশের জনগণকে দমিয়ে রাখা যাবে না।

সর্বশেষ খবর