শিরোনাম
শনিবার, ২৯ জুন, ২০২৪ ০০:০০ টা

সাদিক অ্যাগ্রোর উচ্ছেদ করা অংশে খাল খনন শুরু

নিজস্ব প্রতিবেদক

সাদিক অ্যাগ্রোর উচ্ছেদ করা অংশে খাল খনন শুরু

অভিযান - উদ্ধারকৃত জমি দখলমুক্ত রাখতে অভিযান পরিচালনা করে খাল খননের কাজ করছে ঢাকা উত্তর সিটি করপোরেশন। গতকাল মোহাম্মদপুরের সাতমসজিদ হাউজিং এলাকায় সকাল থেকে এই অভিযান পরিচালনা করা হয় -বাংলাদেশ প্রতিদিন

বহুল আলোচিত পশুর খামার ‘সাদিক অ্যাগ্রো’র দখলে থাকা খালের উচ্ছেদ করা অংশে পুনরায় খাল খনন কার্যক্রম শুরু করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন-ডিএনসিসি। গতকাল সকালে রাজধানীর মোহাম্মদপুরের রামচন্দ্রপুরে সাত মসজিদ হাউজিং এলাকায় আনুষ্ঠানিকভাবে এই খাল খনন কার্যক্রম শুরু হয়।

এর আগে বৃহস্পতিবার ডিএনসিসির নিজস্ব জমি, খাল ও রাস্তা দখল করে গড়ে তোলা ৬০টির বেশি অবৈধ স্থাপনা উচ্ছেদ করে প্রায় ১০ বিঘা নিজস্ব সম্পত্তি উদ্ধার করা হয়। এর মধ্যে সাদিক অ্যাগ্রোর দখল করা খালের অংশও ছিল। উচ্ছেদ শেষে জব্দ করা মালামাল উন্মুক্ত নিলামে ৬৭ হাজার ৫০০ টাকায় বিক্রি করেন ভ্রাম্যমাণ আদালত। স্থানীয়রা জানান,         শুরুতে ছোট আকারে একটি খামার করেছিল সাদিক অ্যাগ্রো। পরে সেটিকে দিনে দিনে বড় করে প্রতিষ্ঠানটি। প্রথমে ব্যক্তিমালিকানা জায়গায় থাকলেও পরে বাড়িয়ে পানি উন্নয়ন বোর্ড ও খালের বিপুল পরিমাণ জায়গা দখল করে ছাউনি তৈরি করে।

সর্বশেষ খবর