শিরোনাম
শনিবার, ১৩ জুলাই, ২০২৪ ০০:০০ টা

স্বাধীনতাবিরোধীদের প্রেতাত্মারা ষড়যন্ত্রে লিপ্ত : আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

স্বাধীনতাবিরোধীদের প্রেতাত্মারা ষড়যন্ত্রে লিপ্ত : আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, যারা বাংলাদেশের স্বাধীনতাবিরোধী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবার হত্যা করেছিল, কোটা আন্দোলনে সেই প্রেতাত্মাদের ষড়যন্ত্র অস্বীকার করতে পারব না। সেটা আপনারাও বুঝতেছেন, আমরাও বুঝতেছি।

গতকাল সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া      রেলওয়ে জংশন স্টেশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন আইনমন্ত্রী। সকাল সোয়া ১০টায় ঢাকা থেকে আন্তনগর মহানগর এক্সপ্রেস ট্রেনে আখাউড়া রেলস্টেশনে এসে পৌঁছান তিনি।

এ সময় আইনমন্ত্রী নতুন প্রজন্মের শিক্ষার্থীদের প্রতি আশাবাদ ব্যক্ত করে বলেন, আদালতের আদেশ মেনে তারা অবশ্যই ঘরে ফিরে যাবে। জনগণের জানমাল রক্ষা এবং তাদের সুবিধা-অসুবিধা দেখা সরকারের দায়িত্ব। সেখানে যদি কেউ বাধাগ্রস্ত করে, সরকারকে আইন মোতাবেক ব্যবস্থা নিতে হবে। আইন মন্ত্রণালয়ের সচিব গোলাম সারওয়ার, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন প্রমুখ আইনমন্ত্রীর সঙ্গে ছিলেন। এদিকে মন্ত্রীকে স্বাগত জানাতে গিয়ে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মনির হোসেন এবং পৌর মেয়র তাকজিল খলিফা কাজল সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও হাতাহাতি ঘটে। এতে বেশ কয়েকজন আহত হয়।

সর্বশেষ খবর