বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪ ০০:০০ টা
সেনাপ্রধান

পরিস্থিতি স্বাভাবিক হয়ে এসেছে

নিজস্ব প্রতিবেদক

দেশের পরিস্থিতি স্বাভাবিক হয়ে এসেছে বলে জানিয়েছেন সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান। তিনি বলেন, সড়কে যান চলাচল স্বাভাবিক। আমরা অল্প সময়ে সব নিয়ন্ত্রণ করতে পেরেছি। গতকাল শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে স্থাপিত সেনা ক্যাম্প পরিদর্শন শেষে এসব কথা বলেন সেনাপ্রধান।

সেনাবাহিনী প্রধান বলেন, দেশের কিছু স্থানে বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে। মূল সমস্যা ছিল ঢাকায়। অল্প সময়ে আমরা সব নিয়ন্ত্রণ করতে পেরেছি। বর্তমানে সড়কে যান চলাচল  স্বাভাবিক রয়েছে। সেনা সদস্যদের               উদ্দেশে তিনি বলেন, আমাদের হয়তো আর অল্প কিছুদিন থাকতে হবে। জেনারেল ওয়াকার-উজ-জামান আরও বলেন, বাংলাদেশ সেনাবাহিনী অল্প সময়েই পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে এসেছে। ঢাকা থেকে শেরপুর আসার পথে যানবাহনসহ মানুষের চলাচল স্বাভাবিক দেখেছি।

আন্তবাহিনী জনসংযোগ অধিদপ্তর (আইএসপিআর) এক বিজ্ঞপ্তিতে জানায়, সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান গতকাল নরসিংদী জেলায় মোতায়েনরত সেনা সদস্যদের কার্যক্রমও পরিদর্শন করেছেন।

নরসিংদী প্রতিনিধি জানান, নরসিংদীতে বিক্ষোভকারীদের হামলার শিকার জেলা কারাগার পরিদর্শন করেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান। দুপুরে তিনি জেলা কারাগারের অস্ত্রাগারসহ বিভিন্ন স্থান পরিদর্শন করেন।

সর্বশেষ খবর