মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

সাবেক মন্ত্রী গাজীর ফাঁসি দাবিতে বিক্ষোভ মিছিল বিএনপির

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গ্রেপ্তার সাবেক পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর ফাঁসি দাবিতে আবারও বিক্ষোভ মিছিল করেছেন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। গতকাল দুপুরে উপজেলার পূর্বাচল এলাকার ৩০০ ফুট রাস্তায় বিক্ষোভ মিছিল বের করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মাহফুজুর রহমান হুমায়ুন, সাধারণ সম্পাদক বাছিরউদ্দিন বাচ্চু, বিএনপি নেতা হাজী সেলিম, আশরাফুল হক রিপন, আজিজ মাস্টার, অ্যাডভোকেট হেলাল, অ্যাডভোকেট গোলজার, আবদুল মতিন, নুরুন্নবী ভূঁইয়া, হাবিবুর রহমান বাবুল, ছানাউল্লাহ, শফিকুল ইসলাম, জিন্নত আলী, মনির হোসেন, রফিক ভূঁইয়া, অ্যাডভোকেট আলম খাঁন প্রমুখ।

পরে সেখানে আয়োজিত অনুষ্ঠানে বক্তারা বলেন, গোলাম দস্তগীর গাজী মন্ত্রী ও এমপি থাকার সময় প্রভাব খাটিয়ে নিরীহ মানুষের জমি-জমা জোরপূর্বক জবরদখল করে শত শত কোটি টাকা বানিয়েছেন। বিএনপি নেতা-কর্মীসহ সাধারণ মানুষ গাজীর নির্যাতনের শিকার হয়েছেন। মিথ্যা মামলা দিয়ে অনেক মানুষকে জেল খাটানো হয়েছে। গাজীর নির্দেশে চনপাড়ায় ছাত্র-জনতার গণ অভ্যুত্থানে সন্ত্রাসীরা গুলিতে নব কিশলয় হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র রোমান মিয়াকে হত্যা করেছে। অবিলম্বে গোলাম দস্তগীর গাজীর ফাঁসির দাবি এবং তার দোষরদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

এর আগে, ছাত্র-জনতার গণ অভ্যুত্থানে সন্ত্রাসীদের গুলিতে নব কিশলয় হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র রোমান মিয়া হত্যাকান্ডের ঘটনায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ওবায়দুল কাদের, গোলাম দস্তগীর গাজী, গোলাম মর্তুজা পাপ্পাসহ ৪৫ জন এবং অজ্ঞাত ৬০ জনকে আসামি করে গত ২১ আগস্ট রূপগঞ্জ থানায় হত্যা মামলা হয়েছে। ওই মামলায় গোলাম দস্তগীর গাজীকে গত শনিবার দিবাগত রাতে রাজধানীর শান্তিনগর থেকে গ্রেপ্তার করে পুলিশ।

 

 

সর্বশেষ খবর