রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

জনগণই ঠিক করবে সরকার গঠন করবে কারা : তারেক রহমান

নিজস্ব প্রতিবেদক

জনগণই ঠিক করবে সরকার গঠন করবে কারা : তারেক রহমান

তারেক রহমান, ভারপ্রাপ্ত চেয়ারম্যান, বিএনপি

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন, দৃশ্যমান প্রতিপক্ষের চাইতে অদৃশ্য শত্রু বেশি ভয়ংকর। দৃশ্যমান প্রতিপক্ষকে আমরা চিনি, তাদের আক্রমণের ধরনও আমাদের পরিচিত কিন্তু অদৃশ্য শত্রুরা অচেনা। তারা সব জায়গায় রয়েছে। তাদের অবস্থান অন্ধকারে, আর তাদের কৌশলও চোরাগুপ্তা। এ ষড়যন্ত্র মোকাবিলায় তৃণমূল নেতা-কর্মীদের সার্বক্ষণিক সতর্ক থাকার নির্দেশ দিয়ে তিনি বলেন, বাংলাদেশের জনগণই ঠিক করবে আগামীতে কারা সরকার গঠন করবে।

তৃণমূল নেতা-কর্মীদের সঙ্গে ধারাবাহিক সভার তৃতীয় দিন গতকাল ময়মনসিংহ ও সিলেট বিভাগের নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

তারেক রহমান বলেন, স্বৈরাচার পতন গণতন্ত্রকামী জনগণের দীর্ঘ আন্দোলনের বিজয়। তিনি নেতা-কর্মীদের সতর্ক করে বলেন, নিকট অতীতে স্বৈরাচার ছিল দৃশ্যমান গণনিপীড়নকারী। এখন স্বৈরাচারের দোসররা অদৃশ্য শক্তিরূপে জনতার বিজয় প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।

তিনি দৃঢ় আশাবাদ ব্যক্ত করে বলেন, তৃণমূল সতর্ক নজরদারি রাখলে কোনো ষড়যন্ত্রকারীই দলের সুনাম ক্ষুণœ করতে পারবে না। একই সঙ্গে তিনি দলের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী সব অদৃশ্য ও দৃশ্যমান শক্তিকে প্রতিহত করতে তৃণমূলকে সজাগ, ঐক্যবদ্ধ এবং সর্বোচ্চ সতর্ক থাকার নির্দেশনা দেন।

সর্বশেষ খবর