শিরোনাম
রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা
স্বরাষ্ট্র উপদেষ্টা

ফেলানীর মতো হত্যা আর দেখতে চায় না সরকার

নিজস্ব প্রতিবেদক

ফেলানীর মতো হত্যা আর দেখতে চায় না সরকার

স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) মো. জাহাঙ্গীর আলম চৌধুরী বলেছেন, সীমান্তে ফেলানীর মতো হত্যাকাণ্ড আর দেখতে চায় না অন্তর্বর্তী সরকার। বিজিবি সদস্যদের পেশাদারির সঙ্গে অর্পিত দায়িত্ব পালন করতে হবে। গতকাল সকালে রাজধানীর পিলখানায় বিজিবি সদর দপ্তরের সীমান্ত সম্মেলন কেন্দ্রে বিজিবির ঊর্ধ্বতন কর্মকর্তাদের উদ্দেশে দেওয়া বক্তৃতায় এ কথা বলেন স্বরাষ্ট্র উপদেষ্টা। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের                 এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে। বিজিবি সদস্যদের উদ্দেশে স্বরাষ্ট্র উপদেষ্টা জাহাঙ্গীর আলম চৌধুরী বলেন, ফেলানীর মতো হত্যাকা  আর দেখতে চাই না। সীমান্তে পিঠ প্রদর্শন করবেন না। নিজেদের ওপর অর্পিত দায়িত্ব পালন করুন। সীমান্ত সুরক্ষা ও চোরাচালান প্রতিরোধ বিজিবির মূল দায়িত্ব। তাই পেশাদারির সঙ্গে নিজেদের দায়িত্ব পালন করতে হবে।

স্বরাষ্ট্র উপদেষ্টা বলেন, দুর্নীতি কোনো অবস্থায়ই সহ্য করা হবে না। যারা ঘুষ ও দুর্নীতির সঙ্গে জড়িত, তাদের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রয়োজনে তাদের চাকরিচ্যুত করা হবে। তিনি বলেন, বিজিবিকে আইন অনুযায়ী কাজ করতে হবে।

অনুষ্ঠানে বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল আশরাফুজ্জামান সিদ্দিকীসহ বিজিবি সদর দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং ভিডিও টেলিকনফারেন্সের (ভিটিসি) মাধ্যমে বিজিবির সব রিজিয়ন কমান্ডার, সেক্টর কমান্ডার, ব্যাটালিয়ন কমান্ডারসহ অন্য কর্মকর্তারা যোগ দেন।

সর্বশেষ খবর