শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

হ্যান্ডকাফ জ্যাকেটসহ ১০ ভুয়া র‌্যাব সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

র‌্যাব সদস্য পরিচয়ে প্রতারণা করতে যাওয়া একটি সংঘবদ্ধ চক্রের মূলহোতা রাকিবসহ ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার রাজধানীর উত্তরা থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব-১।

গ্রেপ্তাররা হলেন কাজী রাকিবুর রহমান ওরফে রাকিব, খন্দকার আল ফয়সাল, মো. রাসেল, মো. জিলানী, মো. সুজন মিয়া, মো. শওকত, এইচ এম রনি, মো. গোলাম মোস্তফা, আমর নাহিল ও আশরাফুর রহমান। তাদের কাছ থেকে ১৫টি মোবাইল ফোন, ১৫টি সিমকার্ড, সাতটি মোটরসাইকেল, পাঁচটি ভুয়া আইডি কার্ড, চারটি র?্যাব জ্যাকেট, একটি হ্যান্ডকাফ সেট ও নগদ ৫৯ হাজার ৩০০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১-এর অপস অফিসার এএসপি মো. মাহফুজুর রহমান গতকাল এসব তথ্য জানান। তিনি বলেন, ‘বৃহস্পতিবার দুপুরে আমরা জানতে পারি উত্তরা পশ্চিম থানা এলাকায় একটি সংঘবদ্ধ প্রতারক চক্র ব্যবসায়ী, শিল্পপতি, রাজনৈতিক নেতা-কর্মী এবং বিত্তশালী ব্যক্তিদের কাছে নিজেদের র?্যাব পরিচয় দিচ্ছে। প্রতারকরা র?্যাবের জ্যাকেট পরে ও বেশ ধারণ করে ভয়ভীতি দেখিয়ে তাদের কাছ থেকে আদায়কৃত টাকাপয়সাসহ উত্তরায় অবস্থান করছে। পরে ঘটনাস্থলে যায় র‌্যাব। টের পেয়ে প্রতারক চক্রের ১৮-২০ সদস্য পালানোর চেষ্টা করেন। পরে বিভিন্ন আলামতসহ ১০ জনকে গ্রেপ্তার করা হয়।’

সর্বশেষ খবর