শিরোনাম
শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা
যৌথ বাহিনীর অভিযান

দুটি অস্ত্রসহ সন্ত্রাসী ও মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক

যৌথ বাহিনীর অভিযানে ইয়াবা ও গাঁজাসহ কুখ্যাত মাদক কারবারি চাঁন মিয়া ওরফে চান্দু মাঝিকে আটক করা হয়েছে। আইএসপিআর জানায়, গতকাল দুপুরে নৌবাহিনী কন্টিনজেন্ট ভোলা দৌলতখান থানার ঘুইঙ্গারহাট এলাকায় ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে অভিযান পরিচালনা করে। অভিযানে ইয়াবা ও গাঁজাসহ কুখ্যাত মাদক কারবারি চান্দু মাঝিকে নিজ বাসা থেকে আটক করা হয়। পরে তার বাসায় তল্লাশি চালিয়ে ব্যবসার কাজে ব্যবহৃত উল্লিখিত ইয়াবা ও গাঁজাসহ চারটি মোবাইল ফোন ও দেশি অস্ত্র উদ্ধার করা হয়।

চান্দু মাঝি দীর্ঘদিন ধরে ভোলাসহ দেশের বিভিন্ন স্থানে মাদক চোরাচালান করে আসছে। তার বিরুদ্ধে ইতোমধ্যে ভোলা সদর থানা ও দৌলতখান থানায় একাধিক মাদক মামলা রয়েছে। তাকে ভোলার দৌলতখান থানায় হস্তান্তর করা হয়। অভিযানে নৌবাহিনীর সঙ্গে কোস্টগার্ড, র‌্যাব ও পুলিশ অংশগ্রহণ করে।

এদিকে নৌবাহিনী, কোস্টগার্ড ও পুলিশের যৌথ অভিযানে ভোলার দৌলতখানের মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান এ কে এম নাছিরউদ্দিন নান্নু ওরফে নান্নু ডাক্তার এবং তার ছেলে মো. আরিফকে দুটি আগ্নেয়াস্ত্রসহ আটক করেছে। বৃহস্পতিবার রাতে ভোলা সদর উপজেলার আবহাওয়া অফিস এলাকার মিয়াজী বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। গতকাল কোস্টগার্ড দক্ষিণ জোনের স্টাফ অফিসার অপারেশন লে. সাব্বির আহমেদ জানান, ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে একটি সন্ত্রাসী গ্রুপ বহুদিন ধরে সাধারণ মানুষকে জিম্মি করে নানা অপকর্ম করে আসছিল। স্থানীয়দের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় যৌথ অভিযান পরিচালনা করা হয়। পরবর্তীতে সন্ত্রাসী বাহিনীর প্রধান চেয়ারম্যান নান্নু ডাক্তার ও তার ছেলে আরিফকে আটক করা হয়। এ সময় দুটি দেশি পাইপগান, ১০টি দেশি অস্ত্র এবং দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। তাদের ভোলা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ খবর