শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

মুসলিম কালেকশন-এ এক্সক্লুসিভ পাঞ্জাবি

মুসলিম কালেকশন নিয়ে এসেছে এক্সক্লুসিভ ডিজাইনের পাঞ্জাবি। প্রয়োজন ও চাহিদার প্রতি লক্ষ্য রেখে শতভাগ শিল্পরুচি সম্মত ভিন্ন ডিজাইনের এসব পাঞ্জাবি ছাড়াও মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে সর্বোৎকৃষ্ট মানের ফরমাল ও ক্যাজুয়াল শার্ট। মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন বিভিন্ন ডিজাইনের টি-শার্ট, পলোশার্ট, চায়না গেঞ্জি, ডিজাইন শার্ট, ফরমাল শার্ট পাঞ্জাবি। পাওয়া যাবে মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা ও তৃতীয় তলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০-এ।

প্রেম’স কালেকশনের চট্টগ্রাম শোরুম উদ্বোধন  

বর্ণিল আয়োজনে চট্টগ্রামের ইউনুস্কো সিটি সেন্টারের ষষ্ঠ তলায় উপমহাদেশের শীর্ষস্থানীয় অভিজাত ফ্যাশন হাউস প্রেম'স কালেকশন্স-এর শোরুমের ম্যানজ ডিপার্টমেন্টের শুভ উদ্বোধন করলেন চিত্রনায়ক শাকিব খান। এ সময় উপস্থিত ছিলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ জান্নাতুল ফেরদৌস ঐশী, চলচ্চিত্র, টিভি ও সংগীতাঙ্গনের তারকা শিল্পী ও মডেলরা। প্রেম’স কালেকশনের ডিরেক্টর ও প্রধান ডিজাইনার প্রেম বম্বানি শুভেচ্ছা বক্তব্যে বলেন, ‘চট্টগ্রামের ফ্যাশন সচেতনদের জন্য শোরুম করার ইচ্ছা আমার দীর্ঘদিনের। এখন থেকে আপনার শহরে প্রেম’স কালেকশনে পাবেন উপমহাদেশের এক্সক্লুসিভ সব ডিজাইনের পোশাক।’

আর্ট-এর বর্ষপূর্তি উপলক্ষে ৩০% ডিসকাউন্ট!

ফ্যাশন আউটলেট আর্ট-এর ৪র্থ বর্ষপূর্তি উপলক্ষে এই দুর্গাপূজায় সব পণ্যে, সব আউটলেটে ৩০% ডিস্কাউন্ট! এ ডিসকাউন্ট শুরু হলো আর্ট-এর জন্মদিন ১৪ অক্টোবর ২০১৮ হতে স্টক থাকাকালীন পর্যন্ত। আর্ট-এর আউটলেটে আছে ফ্যাশন সচেতন ছেলেদের জন্য শার্ট, পলো শার্ট, টি-শার্ট, পাঞ্জাবি। এ ছাড়াও নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে মেয়েদের নিত্যনতুন ডিজাইনের পোশাক।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর