২৫ জুন, ২০১৮ ২০:৩৭

উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন : জাহাঙ্গীর আলম

শেখ সফিউদ্দিন জিন্নাহ্, গাজীপুর থেকে:

উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন : জাহাঙ্গীর আলম

ফাইল ছবি

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম বলেন, 'বিগত পাঁচ বছর যাবত দেশের গুরুত্বপূর্ণ এলাকা গাজীপুর উন্নয়ন বঞ্চিত রয়েছে। আর এবার গাজীপুরবাসী ভুল করবেন না। আমি কথা দিচ্ছি নৌকার বিজয় হলে গাজীপুরে ব্যাপক উন্নয়ন হবে। থাকবে না গাজীপুরের যানজট, জলজট। হবে একটি আধুনিক নগরী। গ্রীন সিটি ও ক্লিন সিটি গড়ে তুলবো। ' আর এ জন্য উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিতে ভোটারদের প্রতি আহ্বান জানান আওয়ামী লীগের প্রার্থী জাহাঙ্গীর আলম। সোমবার তিনি তার নিজ বাড়িতে সাংবাদিকদের এসব কথা বলেন।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নির্বাচন এজেন্ট ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ্যাডভোকেট আজমত উল্লা খান বলেন, ভোট উৎসবের অপেক্ষায় গাজীপুর। সকলের সহযোগীতায় সুষ্ঠু এবং শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচনী প্রচারণা সম্পন্ন হয়েছে। ইতিমধ্যেই সকল কেন্দ্রে নৌকা মার্কার লিফলেট পোষ্টার এবং নির্বাচনী উপকরণ পৌঁছে দেওয়া হয়েছে। আমাদের সকল প্রস্তুতি সম্পন্ন। গাজীপুর মহানগরের সকল ভোটারকে নৌকা মার্কায় ভোট দিয়ে জাহাঙ্গীর আলমকে জয়যুক্ত করার আহ্বান জানাচ্ছি। 

সোমবার আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলম সকাল থেকেই মালেকের বাড়ি ছয়দানা এলাকায় প্রধান নির্বাচন পরিচালনা কার্যালয়ে নির্বাচনী দাপ্তরিক কাজ নিয়ে ব্যস্ত সময় অতিবাহিত করেন। মহানগরীর ৫৭টি ওয়ার্ডে ৪২৫ কেন্দ্রের ২৭৬১ টি বুথে ৫ সহস্রাধিক পোলিং এজেন্ট হিসাবে কাজ করবে। সেইসব কর্মীদেরসহ সকল কেন্দ্র কমিটি, কেন্দ্রের ভিতরে ও বাহিরের দায়িত্বপ্রাপ্ত কর্মীদের দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়। তাছাড়া ইশতেহার, লিফলেট, ব্যাচ, পোষ্টার ও নির্বাচনী উপকরণ কেন্দ্র কমিটির কাছে পৌঁছে দেওয়াসহ সকল কর্মকাণ্ড তিনি তদারকি করেন। 

আজমত আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। সারা দেশের তুলনায় গত পাঁচ বছর গাজীপুরের উন্নয়ন অনেক পিছিয়ে। তিনি গাজীপুর মহানগরীর উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে ভোট দেওয়ার আহ্বান জানান। একইসাথে সকল প্রকার নাগরিক সেবা তৃণমূলে পৌঁছে দিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে জাহাঙ্গীর আলমকে জয়যুক্ত করার আহ্বান জানান।

মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং শহীদ আহসান উল্লা মাষ্টারের ছোট ভাই মো. মতিউর রহমান মতি বলেন, গাজীপুরের মানুষ শহীদ আহসান উল্লাহ মাষ্টারের হত্যাকারী পরিবারের সদস্য বিএনপি প্রার্থী হাসান উদ্দিন সরকার। তিনি মনে করেন, টঙ্গী ও গাজীপুরের মানুষ বিএনপি প্রার্থী খুনি সন্ত্রাসী পরিবারের সদস্যকে ভোটে প্রত্যাখ্যান করবে। তিনি সর্বস্তরের ভোটারদের নৌকা মার্কায় ভোট দিয়ে জাহাঙ্গীর আলমকে জয়যুক্ত করার আহ্বান জানান।   

উল্লেখ্য, আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলম নগরীর ৩০ নম্বর ওয়ার্ড কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দিনের প্রথম প্রহরেই ভোট দিবেন।


বিডি প্রতিদিন/২৫ জুন ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর