২৬ জুন, ২০১৮ ১০:১৫

বিএনপি প্রার্থী ভিত্তিহীন কথা বলছেন: জাহাঙ্গীর

টিম বাংলাদেশ প্রতিদিন, গাজীপুর থেকে:

বিএনপি প্রার্থী ভিত্তিহীন কথা বলছেন: জাহাঙ্গীর

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম বলেছেন, ১০ কেন্দ্র থেকে বিএনপির পোলিং এজেন্ট বের করে দেওয়া ও গ্রেফতারের অভিযোগ ভিত্তিহীন। বিএনপি প্রার্থী ভিত্তিহীন কথা বলছেন।

মঙ্গলবার সকাল ৯টা ৫মিনিটে নগরীর ৩০ নং ওয়ার্ডের কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তিনি ভোট প্রদান শেষে তিনি এসব কথা বলেন।

এর আগে বিএনপি প্রার্থী হাসান উদ্দিন সরকার মঙ্গলবার নগরীর ৫৪নং ওয়ার্ডের বশির উদ্দিন একাডেমী ভোট কেন্দ্রে ভোট প্রয়োগ শেষে অভিযোগ করেন-নির্বাচনে ১০ কেন্দ্র থেকে বিএনপির এজেন্টদের বের করে দেয়া হয়েছে, সকাল থেকে বেশ কয়েকজন বিএনপি পোলিং এজেন্ট, সমর্থক ও কর্মীকে গ্রেফতার করা হয়েছে। রিটার্নিং কর্মকর্তাকে কমপ্লেইন করার জন্য পাচ্ছি না। নির্বাচন কমিশনকে জানিয়েছি, কিন্তু কোনও কাজ হচ্ছে না।

আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম আরও বলেন, গাজীপুরবাসী তাদের সন্তান ও সেবক হিসেবে আমাকেই ভোট দিয়ে নির্বাচন করবেন। সব কেন্দ্রেই সুষ্ঠু নির্বাচন হচ্ছে। আমি জয়ের ব্যাপারে আশাবাদী।

উল্লেখ্য, মঙ্গলবার সকাল ৮টা থেকে এ সিটির ৪২৫টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়েছে। তা চলবে বিকাল ৪টা পর্যন্ত। এ নির্বাচনে মেয়র পদে সাতজন, সাধারণ কাউন্সিলর পদে ২৫৪ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৮৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে ১১ লাখ ৩৭ হাজার ৭৩৭ জন ভোটার ভোট দিয়ে একজন মেয়র, ৫৭টি সাধারণ এবং ১৯টি সংরক্ষিত ওয়ার্ডের জন্য কাউন্সিলর নির্বাচিত করবেন। এদিকে নির্বাচন ঘিরে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে মাঠে তৎপর রয়েছেন বিজিবি-র‌্যাব-পুলিশের সদস্যরা।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর