২৬ জুন, ২০১৮ ১২:০৬

ভোটকেন্দ্রে ধূমপান করায় প্রার্থীর এজেন্টকে সাজা

টিম বাংলাদেশ প্রতিদিন, গাজীপুর থেকে:

ভোটকেন্দ্রে ধূমপান করায় প্রার্থীর এজেন্টকে সাজা

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটকেন্দ্রের ভেতরে ধূমপান করা অভিযোগে এক এজেন্টকে সাজা দেয়া হয়েছে। ওই এজেন্টের নাম সোহেল মাহমুদ (৫৫)। তিনি স্থানীয় কাউন্সিলর প্রার্থী পদের রেডিওমার্কার এজেন্ট।

মঙ্গলবার সকালে ৫৫নং ওয়ার্ডের মুন্নু টেক্সটাইল উচ্চ বিদ্যালয়কেন্দ্রে এ ঘটনা ঘটে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দেবনাথ জানান, ভোটকেন্দ্রের ভেতরে ধূমপানের অভিযোগে সোহেল মাহমুদ নামে রেডিওমার্কার এক এজেন্টকে অর্থদণ্ড দেয়া হয়েছে। পেনাল কোর্টের ১৮৮ ধারায় তাকে ২০০ টাকা অর্থদণ্ড, অনাদায়ে সাত দিনের জেল দেয়া হয়। পরে অর্থ পরিশোধ করায় তাকে ছেড়ে দেয়া হয়েছে।

এদিকে এ কেন্দ্রের দুটি বুথে বিএনপির মেয়রপ্রার্থীর কোনো এজেন্ট দেখা যায়নি। কিন্তু সারিবদ্ধভাবে লাইনে ভোটারদের উপস্থিতি দেখা গেছে।

উল্লেখ্য, মঙ্গলবার সকাল ৮টা থেকে এ সিটির ৪২৫টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়েছে। তা চলবে বিকাল ৪টা পর্যন্ত। এ নির্বাচনে মেয়র পদে সাতজন, সাধারণ কাউন্সিলর পদে ২৫৪ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৮৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে ১১ লাখ ৩৭ হাজার ৭৩৭ জন ভোটার ভোট দিয়ে একজন মেয়র, ৫৭টি সাধারণ এবং ১৯টি সংরক্ষিত ওয়ার্ডের জন্য কাউন্সিলর নির্বাচিত করবেন। সিটির ৪২৫টি কেন্দ্রের মধ্যে ৩৩৭টিকে ঝুঁকিপূর্ণ ও ৮৮টিকে সাধারণ হিসেবে চিহ্নিত করা হয়েছে।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর