শিরোনাম
২৮ জুন, ২০২৩ ১৬:৫৭

সিদ্ধিরগঞ্জে গরু পড়ে গেল ড্রেনে, ১৬ ঘণ্টা পর উদ্ধার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

সিদ্ধিরগঞ্জে গরু পড়ে গেল ড্রেনে, ১৬ ঘণ্টা পর উদ্ধার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ড্রেনে পড়ে যাওয়া একটি গরু উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। বিষয়টি নিশ্চিত করেছেন আদমজী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আব্দুল হাই। গরুটি বর্তমানে সম্পূর্ণ সুস্থ রয়েছে বলে জানান তিনি। 

বুধবার দুপুর ১টার দিকে টানা সাড়ে ১৬ ঘণ্টার চেষ্টায় গরুটি উদ্ধার করা হয়। এর আগে মঙ্গলবার (২৭ জুন) রাত সাড়ে ৮টার দিকে সিদ্ধিরগঞ্জে ২নং ঢাকেশ্বরী অস্থায়ী গরুর হাটের সামনে এ ঘটনা ঘটে। 

হাটটির ইজারাদার বীর মুক্তিযোদ্ধা মো. শাহ আলম জানান, মঙ্গলবার রাতে আমার হাট থেকে ২ লাখ ৫০ হাজার টাকা দিয়ে গরুটি ক্র‍য় করেন। এসময় পিকআপ ভ্যানে গরুটি ওঠানোর সময় চাষাড়া-আদমজী নাগিনা জোহা সড়কের নির্মাণাধীন ড্রেনে পড়ে যায়। ড্রেনে পড়ার পর গরুটি আর উঠতে না পারলে আমরা বিষয়টি আদমজী ফায়ার সার্ভিসকে জানাই। তাদের চেষ্টায় গরুটি জীবিত উদ্ধার করা সম্ভব হয়েছে।

এ বিষয়ে আদমজী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আব্দুল হাই জানান, খবর পাওয়া মাত্রই আমাদের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে পৌঁছায়। গরুটি আকারে বড় হওয়ায় ড্রেন কেটে ভেকুর সাহায্যে উদ্ধার করা হয়। উদ্ধারে দেরি হওয়ার বিষয়ে তিনি বলেন, মুষলধারে বৃষ্টি হওয়ার কারণে আরসিসি ড্রেন মেশিন দিয়ে কাটতে আমাদের কিছুটা সমস্যায় পড়তে হয়। তবে শেষ পর্যন্ত গরুটি জীবিত অবস্থায় উদ্ধার করা সম্ভব হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর