৬ জুলাই, ২০২৪ ২০:৩৪

দ্য ইএনটি অ্যান্ড হেড- নেক ক্যান্সার ফাউন্ডেশনের পূর্ণাঙ্গ জাতীয় নির্বাহী কমিটি

অনলাইন ডেস্ক

দ্য ইএনটি অ্যান্ড হেড- নেক ক্যান্সার ফাউন্ডেশনের পূর্ণাঙ্গ জাতীয় নির্বাহী কমিটি

দ্য ইএনটি অ্যান্ড হেড- নেক ক্যান্সার ফাউন্ডেশন অব বাংলাদেশ’র আগামী ৩ বছরের জন্য নতুন কার্যকরী কমিটি নির্বাচিত হয়েছে।

রাজধানীর আগারগাঁওয়ে আজ শনিবার ফাউন্ডেশনের ১৯ তম বার্ষিক সাধারণ সভায় পূর্ণাঙ্গ জাতীয় নির্বাহী কমিটি নির্বাচন করা হয়।

ফাউন্ডেশনের সদ্য সাবেক সভাপতি, অবসরপ্রাপ্ত সচিব ড. এ কে এ মুবিনকে কমিটিতে উপদেষ্টা করা হয়েছে। আর সভাপতি হয়েছেন বাংলাদেশ সরকারের অবসরপ্রাপ্ত অর্থসচিব সিদ্দিকুর রহমান চৌধুরী।

সহ-সভাপতি হয়েছেন ফাউন্ডেশনের সদ্য সাবেক মহাসচিব অধ্যাপক ডা. জাহানারা আলাউদ্দিন।

মহাসচিব নির্বাচিত হয়েছেন বিএসএমএমইউ’র অধ্যাপক ডা. কামরুল হাসান তরফদার, যুগ্ম মহাসচিব হয়েছেন স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের অধ্যাপক ডা. মণিলাল আইচ লিটু ও বিএসএমএমইউ’র অধ্যাপক ডা. নাসিমা আখতার, কোষাধক্ষ্য হয়েছেন অবসরপ্রাপ্ত সচিব বীর মুক্তিযোদ্ধা এ. টি. এম সারোয়ার হোসেন।

নির্বাহী সদস্যরা হলেন

বিএসএমএমইউ’র অবসরপ্রাপ্ত অধ্যাপক ডা. মো. আবুল হাসনাত জোয়ারদার, মানবজমিন পত্রিকার সম্পাদক মতিউর রহমান চৌধুরী, বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ও ফাউন্ডেশনের সাবেক সভাপতি ড. মোহাম্মদ ফরাসউদ্দিন, অবসরপ্রাপ্ত মুখ্য নির্বাচন কমিশনার ড. এটিএম শামসুল হুদা, তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ড. এ এমএম শওকত আলী, তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা আব্দুল মুয়ীদ চৌধুরী, আইসিসির (ইন্টারন্যাশনাল চেম্বার অব কমার্স) প্রেসিডেন্ট মাহবুবুর রহমান, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. এনামুল হাবিব, অধ্যাপক ডা. শিব্বির আহমদ, চিকিৎসক ও সমাজকর্মী  ডা. এম এম জলিল, বিশিষ্ট ব্যাংকার দিলীপ দাশগুপ্ত, অধ্যাপক ডা. মো. রাজিবুল হক, বিএসএমএমইউ’র অধ্যাপক ডা. বেলায়েত হোসেন সিদ্দিকী, শিল্পপতি রায়হান আলাউদ্দিন, পিডব্লিউডি’র অবসরপ্রাপ্ত প্রধান প্রকৌশলী আহবাব আহমদ চৌধুরী। 

এ ছাড়া স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (হাসপাতাল), অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের প্রতিনিধি, এবং সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিনিধিকে নির্বাহী সদস্য করা হয়েছে।  

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর