রবিবার, ১৮ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

 আজকের ভাগ্যচক্র

নিজস্ব প্রতিবেদক

 আজকের ভাগ্যচক্র

আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ শুক্রাচার্য দেবসেনাপতি মঙ্গল ও রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হয়ে পড়বে, সেই সঙ্গে জীবনসাথী, শ্বশুরালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন।

 

মেষ

[২১ মার্চ-২০ এপ্রিল]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইচ্ছিত স্থানে বদলি তথা পদোন্নতির পথ সুগম করবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো সম্পত্তি পুনরুদ্ধার তথা সম্ভাব্য ক্ষেত্রে বুকের ধন বুকে ফিরে আসতে পারে।

 

বৃষ

 [২১ এপ্রিল-২০ মে]

চতুর্দিক থেকে শুভফলের প্রাপ্তি ঘটায় মনে আনন্দের পসরা সাজবে। ধন উপার্জনের সব রাস্তা খুলে যাবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গের কলহ বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। মন সুর-সংগীত, ধর্ম, আধ্যাত্মিক, পরোপকার ও সৃষ্টিধর্মী কাজের প্রতি আকৃষ্ট হবে।

 

মিথুন

[২১ মে-২০ জুন]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠা সমানতালে প্রাপ্ত হবেন। যে কাজে হাত দেবেন তাতেই কর্মবেশি সফলতা প্রাপ্ত হবেন। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। অবশ্য বাড়ির ইলেকট্রিক-ইলেক্ট্রনিক্স দ্রব্যাদি মেরামতে শ্রম-অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে।

 

কর্কট

[২১ জুন-২০ জুলাই]

বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার আটকে থাকা কাজ সচল তথা পাওনা টাকা আদায় হওয়ায় মন প্রসন্ন হয়ে থাকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার খেলনা সামগ্রীর সঙ্গে সঙ্গে অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে, যার ফলে আপনাকে অতিথি সেবায় ব্যস্ত থাকতে হবে।

 

সিংহ

[২১ জুলাই-২১ আগস্ট]

ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভফল প্রদান করবে। প্রেমী যুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন।

 

কন্যা

[২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শিক্ষার্থীদের মন ফেসবুক ইন্টারনেট প্রেম প্রসঙ্গ বিনোদন ও অনুচিৎ কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় উচ্চ শিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্ন ভেঙে  যাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে থাকবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ চলবে।

 

তুলা

[২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

নতুন গৃহবাড়ি যানবাহনাদি বস্ত্রালঙ্কার ক্রয়-বিক্রয়ের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে চলবেন। মন সংগীতের প্রতি আকৃষ্ট হবে।

 

বৃশ্চিক

 [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

প্রেমীযুগলের মিলন বিবাহযোগ্যদের বিবাহ তথা বিবাহে প্রচুর উপহার ও উপঢৌকনাদি প্রাপ্ত হবেন। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। শত্রু ও বিরোধী পক্ষের পাতা ষড়যন্ত্রের জালে তারা নিজেরাই ঘায়েল হবে।

 

ধনু

 [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

একদিকে ব্যবসা-বাণিজ্যে লোকসান অংশীদারদের সঙ্গে কলহ বিবাদ সহকর্মীদের সঙ্গে মতানৈক্য, কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাত ছাড়া হয়ে পড়ায় মন অতিশয় জীর্ণতার দিকে ধাবিত হবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে অর্থনৈতিক দুর্ভাবনা বাড়বে।

 

মকর

 [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে, সেই সঙ্গে কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

 

কুম্ভ

 [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো বুকের ধন বুকে ফিরে আসবে। সন্তান-সন্ততিরা আপনার আজ্ঞাবহ হয়ে থাকবে তথা প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ করায় দীর্ঘদিনের লালিত স্বপ্নস্বাধ পূরণ হবে। দুর্জন আত্মীয়বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে।

 

মীন

[১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন প্রসন্ন হয়ে থাকবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজসাজ রব রব করবে।

সর্বশেষ খবর