বুধবার, ২১ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্রাচার্য দেবগুরু বৃহস্পতি ও বুধের প্রভাব বিদ্যমান।আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভ্রাতা-ভগ্নি, আত্মীয়-পরিজন, সহকর্মীবৃন্দ ও জীবন সাথীর সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হয়ে পড়বে তথা শত্রুরা পরাস্ত হবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দাম্পত্য কলহ সামাজিক কলহে পরিণত হলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। ডাকযোগে প্রাপ্ত সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। না বুঝে চুক্তি সম্পাদন, বিনিয়োগ ও ধার দেওয়া অর্থ ঘাতক বলে প্রমাণিত হবে। ভ্রমণ শুভ।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

একদিকে ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব, কর্মক্ষেত্রে বসের বকুনি, অপরদিকে খরচের দুর্দান্ত চাপ সব মিলিয়ে মড়ার উপর খাঁড়ার ঘা হয়ে থাকবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিয়েও ক্ষ্যান্ত হবে না। জানমালের ক্ষতিসাধনের চেষ্টা চালাবে। মন সুর-সংগীতের প্রতি আকৃষ্ট হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

সন্তানদের আচরণে মনোকষ্ট তীব্রতর হবে। অবশ্য বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো সম্পত্তি পুনরুদ্ধার তথা সম্ভাব্য ক্ষেত্রে বুকের ধন বুকে ফিরে আসবে। লটারি ফাটকা জুয়া রেশ শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ নিষ্ফল হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ভাগ্যলক্ষী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। শত্রু ও বিরোধীপক্ষ সোচ্চার হয়ে আপনার বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্রের জাল বিস্তার করতে পারে।

সিংহ [২১ জুলাই-২১ আগস্ট]

কর্মক্ষেত্রে বস আপনার প্রতি প্রসন্ন হয়ে সাসপেনশন তুলে নেবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গের কলহ বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচারিত প্রসার ঘটবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীতে পূর্ণ হয়ে থাকবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করতে থাকায় মন প্রসন্ন হয়ে থাকবে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। বেগবান যান এড়িয়ে চলুন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভফল প্রদান করবে তথা রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলে ফেঁপে উঠবে, সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শত্রুরা পরাস্ত হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্মক্ষেত্রে সহকর্মীরা সাহায্যের হাত বাড়িয়ে ধরায় দীর্ঘদিনের প্ল্যান বাস্তবায়িত হবে। ব্যবসা-বাণিজ্যে যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। পিতামাতা তথা পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হলেও জীবনাবসানের আশঙ্কা নেই।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভ্রাতাভগ্নি, আত্মীয়-পরিজন ও জীবনসাথীর সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হয়ে প্রীতির বন্ধন সৃষ্টি হবে। পুরনো বাহন বিক্রয় ও নতুন যানবাহন ক্রয়ের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। অর্থকড়ি সাবধানে নাড়াচাড়া করুন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের মনোবাসনা পূরণ হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম যেমন বৃদ্ধি পাবে তেমনি আটকে থাকা কাজ সচল, পাওনা টাকা আদায় হওয়ায় মন প্রসন্ন হয়ে থাকবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্মে সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। দীর্ঘদিনের সম্পত্তি সংক্রান্ত ঝামেলা কোনো বয়স্ক লোকের সহযোগিতায় মীমাংসা হয়ে পড়বে। ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয়, অস্ত্রশস্ত্র বহন থেকে বিরত থাকুন নচেৎ শ্রীঘরে ঢুকতে হবে। দ্বিচক্রযান এড়িয়ে চলুন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা অধিক ভারী হয়ে থাকবে। টাকা-পয়সা যেমন আয় তার অধিক ব্যয় হওয়ায় সঞ্চয়ে হাত পড়েও শেষ হবে না আপনাকে ঋণগ্রস্ত করিয়ে ছাড়বে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা একযোগে সোচ্চার হয়ে আপনার গোপন প্রেম ও দুনম্বরি কাজবাজগুলো ফাঁস করে দেবে।

সর্বশেষ খবর