সোমবার, ২৬ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জম্নগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ মঙ্গল, শনি মহারাজ ও পরিবর্তনশীল গ্রহ চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভ্রাতাভগ্নি আত্নীয়পরিজন ও জীবনসাথীর সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হয়ে পড়বে সেইসঙ্গে শত্রুরা পরাস্ত হবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে তথা বাণিজ্যিক সফর লাভদায়ক প্রমাণিত হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বাড়ির ইলেক্ট্রনিক্স দ্রব্যাদি ও যানবাহন মেরামতে প্রচুর অর্থ ব্যয় হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্মের সুনাম যশ অপ্রত্যাশিত সাফল্য বয়ে আনবে। ব্যবসা-বাণিজ্যে অংশিদারদের সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেলা করুন।

মিথুন [২১ মে-২০ জুন]

ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলে ফেঁপে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারোনো সম্পত্তি পুনরুদ্ধারের পথ প্রশস্ত হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইচ্ছিত স্থানে বদলি তথা পদোন্নতির পথ সুগম করবে। বিদেশ গমনেচ্ছেুদের বিদেশ গমনের পথ প্রশস্ত হবে গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে।

সিংহ [২১ জুলাই-২১ আগস্ট]

দাম্পত্য কলহ সামাজিক কলহ এমনকি সালিশি বৈঠক পর্যন্ত গড়াতে পারে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত ব্যাপারে দুশ্চিন্তা বাড়বে। দুর্জন আত্নীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির তীব্র অনল জ্বেলে দেবে। অত্যাবশ্যকীয় ভ্রমণ থেকে বিরত থাকুন।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ায় মন আনন্দে নাচবে। ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। প্রেম রোমান্স বিনোদন শুভ।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

যে কাজে হাতে দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। পুরাতন আসবাবপত্র ও যানবাহন বদলের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাওয়ায়, অপরদিকে পাওনা টাকা আদায় হওয়ায় ব্যাংক ব্যালান্স ফুলেফেঁপে উঠবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে দুশ্চিন্তার কারণ হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। সন্তানদের সাফল্যে গৌরাবান্বিত হবেন তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভ‚ষিত হবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতাপরোপকার ও সৃষ্টিধর্মী কাজের প্রতি আকৃষ্ট হয়ে পড়বে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

বিদ্রোহ ফাটল ক্ষয়ক্ষতি লোকসান ধ্বংসের মধ্যদিয়েও নতুন বিজয় সাধিত হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় সম্ভাব্য ক্ষেত্রে হারানো বুকের ধন বুকে ফিরে আসবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড়, তীব্রগতির বাহন, ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ও অস্ত্রশস্ত্র বহন থেকে বিরত থাকুন, নচেৎ শ্রীঘরে ঢোকার পথ প্রশস্ত হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভাগ্যলক্ষী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর