বুধবার, ২৮ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ মঙ্গল গ্রহপিতা রবি ও বালক গ্রহ বুধের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠা সমানতালে প্রাপ্ত হবেন সেই সঙ্গে বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্ন পূরণ হবে।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে অর্থনৈতিক দুর্ভাবনায় পড়তে হবে। ভ্রমণকালীন বিশেষ সতর্কতা অবলম্বন না করলে সব হারিয়ে ঠুঁটো জগন্নাথ হয়ে পড়তে হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল, পাওনা টাকা আদায়, ব্যবসা-বাণিজ্যে লাভবান ও হারানো কর্ম পুনরুদ্ধার হওয়ায় মন আনন্দে নাচবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। সপরিবারে কাছেপীঠে তথা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

মিথুন [২১ মে-২০ জুন]

কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইচ্ছিত স্থানে বদলি তথা পদোন্নতির পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে সর্বদাই অতিথি সেবায় ব্যস্ত হয়ে থাকতে হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

 বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাওয়ায় দিনটি হাসপাতাল ত্যাগের জন্য রেকর্ড হয়ে থাকবে। মন সুর-সংগীত, ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

বিনিয়োগ বন্ধুত্ব প্রেম বিবাহ ঘাতক বলে প্রমাণিত হবে। ভ্রমণকালীন বিশেষ সতর্ক না থাকলে ছিনতাইকারী অজ্ঞান পার্টি, পকেটমার ও লুটতরাজদের দৌরাত্ম্যে যথাসর্বস্ব খুইয়ে আপনাকে ধার করে বাড়ি ফিরতে হবে। শত্রু ও বিরোধীপক্ষ সোচ্চার হয়ে আপনার ফসলি ক্ষেতসহ জানমালের ক্ষতিসাধনের চেষ্টা চালাবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

মনোবল, জনবল, অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠা সমানতালে প্রাপ্ত হবেন। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। ভ্রমণ শুভ।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ধন উপার্জনের সব রাস্তা খুলে যাবে। দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও মজুদমালের দাম ফুলে ফেঁপে ওঠায় দিনটি ঋণমুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার খেলনা সামগ্রীর পসরা সাজবে, সেই সঙ্গে অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। বেগবান যান এড়িয়ে চলুন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 ভ্রাতা-ভগ্নিদের সঙ্গের কলহ বিবাদ সামাজিক কলহে রূপ নেওয়ায় সংসার আলাদা করার প্রয়োজন পড়বে। একদিকে ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব অপরদিকে দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ সব মিলিয়ে মড়ার উপর খাঁড়ার ঘা হয়ে থাকবে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন নচেৎ ঘাতক বলে প্রমাণিত হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শত্রু ও বিরোধীপক্ষ সোচ্চার হয়ে আপনার পারিবারিক সুখ-শান্তি সমৃদ্ধি নষ্ট করেও খ্যান্ত হবে না। তারা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিৎ কাজবাজ ফাঁস করে দেবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন। অবশ্য আয়-উপার্জন ভালোই হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। অবশ্য প্রেমীযুগলের মিলন, বিবাহযোগ্যদের বিবাহ তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। বাণিজ্যিক সফর ও বন্ধুত্ব শুভফল প্রদান করবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শিক্ষার্থীদের মন ফেসবুক, ইন্টারনেট, প্রেম প্রসঙ্গ অনুচিৎ কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় প্রতিযোগিতামূলক পরীক্ষার ফল খারাপ হয় পড়বে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা কোনো না কোনোভাবে সফলতা পাবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শরীর স্বাস্থ্য প্রতিকূলে চলে যাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। টাকা-পয়সা যেমন আয় তার অধিক ব্যয় হওয়ায় সঞ্চয়ে হাত পড়েও ক্ষ্যান্ত হবে না, আপনাকে ঋণগ্রস্ত করিয়ে ছাড়বে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন, ঘুষ, উৎকোচ গ্রহণ থেকে বিরত থাকুন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর