শুক্রবার, ২০ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

আজকের ভাগ্যচক্র

আজকের এদিনে জন্মগ্রহণ করায়

পাশ্চাত্যমতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ মঙ্গল গ্রহমাতা চন্দ্র ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাগ্যল²ী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে সেই সঙ্গে বিদেশ

গমনের স্বপ্ন পূরণ হবে।

 

ড. কে. সি. পাল

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের লালিত স্বপ্ন স্বাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। ভ্রাতা ভগ্নিদের সঙ্গের কলহ বিবাদের মিমাংসা হবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাওয়ায় দিনটি হাসপাতাল ত্যাগের জন্য রেকর্ড হয়ে থাকবে। কর্মক্ষেত্রে বড় কোন অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

যেমন আয় তেমন ব্যয় হওযায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। ব্যবসা বাণিজ্যে অংশিদারদের সঙ্গে কারণে অকারণে কলহ বিবাদের সৃষ্টি হওয়ায় ব্যবসা আলাদা করার উপক্রম তৈরি হবে। শত্র“তা বিরোধী পক্ষের সকল পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। ভ্রমণ শুভ।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের হারানো বনধুর সঙ্গে সাক্ষাৎ শুভফল প্রদান করবে। প্রেমীযুগলের বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। সন্তান ভাগ্য উত্তম। তথা সন্তানদের সাফল্যে নিশ্চিৎরূপে গৌরবাঞ্চিত হবেন।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কলহ বিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা হবে প্রায় নিত্যসময়ের ঘটনা। স্বপরিবারে কাছে পীঠে তথা কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও সমানতালে প্রাপ্ত হবেন। ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন থেকে বিরত থাকুন।

 

 

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ তথা স্মরণীয় হয়ে থাকবে। কর্মের সুনাম যশ অপ্রত্যাশিত সাফল্য বয়ে আনবে। দূর থেকে আসা কোন সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সম্ভাব্য কেষত্রে পরিবারে ছোট নতুন মুখের আগমন ঘটতে পারে। বাড়ির ইলেক্ট্রনিক্স দ্রব্যাদি ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে।

 

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য সম্পর্কিত জটিরতার অবসান ঘটবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশির্বাদ প্রাপ্ত হবেন। গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে অতিথি সেবায় ব্যস্ত থাকবে।

 

 

 

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোন কাজে মন বসবে না। সেই সুযোগে শ্রমিক কর্মচারীরা আপনার ব্যবসায়িক মূলধন গায়েব করে দেবে। দুর্জন আÍীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। অবশ্য জীবনসাথী শ্বশুরালয় মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে তথা প্রেমীযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কারের পশরা সাজবে। লম্বা ছুটি বা অবকাশযাপনের জন্য প্রস্তুতি নিন।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের দুর্দান্ত চাপ সবমিলিয়ে মরার উপর খাড়ার ঘা হয়ে থাকবে। ব্যবসা বাণিজ্যে অংশিদারদের সঙ্গে কারণে অকারণে কলহ বিবাদের সৃষ্টি হওয়ায় ব্যবসা আলাদা করার উপক্রম তৈরি হবে। লটারি ফাঁটকা জুয়া রেশ প্রভৃতিতে বিনিয়োগকৃত অর্থ ঘাতক প্রমাণিত হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

নিত্যনতুন সুযোগ হাতে আসায় মন আনন্দে নাচবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হয়ে পড়বে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট হওয়ায় প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ সহজ হবে।

 

 

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রূয়ারি]

ভ্রাতা ভগ্নিদের সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মিমাংসা হবে। স্বপরিবারে কাছে পীঠে তথা কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও সমানতালে প্রাপ্ত হবেন। ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন থেকে বিরত থাকুন।

 

মীন  [১৯ ফেব্রূয়ারি-২০ মার্চ]

 

দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদ কোন বয়স্কলোকের সহযোগিতায় মিমাংসা হয়ে পড়বে। সন্তান গমআজ্ঞাবাহ হয়ে থাকবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হবে তথা শূন্য পকেট টাকায় পূর্ণ হয়ে থাকবে। নিত্যনতুন ব্যবসা বাণিজ্যের পরিকল্পন আলোর মুখ দর্শন করবে। বাণিজ্যিক ভ্রমণ শুভ।

সর্বশেষ খবর