বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এদিনে জম্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দেবগুরু বৃহস্পতি শনিমহারাজ ও দেবসেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ধন উপার্জনের সব রাস্তা খুলে যাবে তথা ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

ধন উপার্জনের সব রাস্তা খুলে যাবে। পাওনা টাকা আদায়, আটকে থাকা কাজ সচল তথা দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির পথ সুগম করবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য সম্পর্কিত দুশ্চিন্তার অবসান ঘটবে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। শত্রুপক্ষ পরাস্ত হবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ধৈর্য সাহস পরিশ্রম ও বুদ্ধিমত্তার বলে সব প্রতিক‚লতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গের কলহ বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। গৃহবাড়িতে অতিথি সমাগম ঘটবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। দীর্ঘদিনের হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। দ্বিচক্রযান বর্জন করুন।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে সেই সঙ্গে প্রায় শেষ হয়ে আসা কাজ শত্রুর প্রভাবে পণ্ড হয়ে পড়তে পারে। শ্রমিক-কর্মচারী, অংশীদার ও ড্রাইভারদের প্রতি সজাগ দৃষ্টি রাখুন নচেৎ মূলধন গায়েব করে দেবে। গোপন প্রেম ও দুনম্বরি কাজবাজ থেকে বিরত থাকুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হওয়ার সম্ভাবনা প্রবল।

 

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে। সেই সঙ্গে বিবাহযোগ্যদের বিবাহ, প্রেমীযুগলের মিলন এমনকি নিঃসন্তান দম্পতির সন্তান লাভের পথ প্রশস্ত হবে। শিক্ষার্থীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট হওয়ায় প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ করা সহজ হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দেখবে।

 

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বন্ধু-বান্ধব, আত্নীয়পরিজন ও জীবনসাথীর কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতাপ্রাপ্ত হওয়ায় ঋণমুক্তির পথ সুগম হবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। মন সংগীতের প্রতি ঝুঁকবে।

 

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ব্যবসা-বাণিজ্যে লোকসান, কর্মে হয়রানিমূলক দূর বদলি, টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় মন অতিশয় জীর্ণতার দিকে ধাবিত হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইন্টারনেট প্রেম প্রসঙ্গ ও অনুচিৎ কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্ন ভেঙে পড়বে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 শত্রু ও বিরোধীপক্ষের ওপর অত্যাচারের স্টিমরোলার চালাতে গিয়ে নিজেই নিজের মহাসর্বনাশ করে ছাড়বেন। ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় ও অস্ত্রশস্ত্র বহন থেকে বিরত থাকুন। এতদসত্ত্বেও মন ধর্ম আধ্যাত্নিকতা পরোপকার ও সৃষ্টিধর্মী কাজের প্রতি বিশেষভাবে আকৃষ্ট হবে। দাম্পত্য সুখ অটুট থাকবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দীর্ঘদিনের লালিত স্বপ্নস্বাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে সেই সঙ্গে কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠা সমানতালে প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে সর্বদাই অতিথি সেবায় ব্যস্ত থাকতে হবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

বেকারদের কর্মপ্রাপ্তির পথ সুগম হবে সেই সঙ্গে ব্যবসা-বাণিজ্য ফুলে ফেঁপে উঠবে। আকস্মিক অর্থ প্রাপ্তির জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ নিষ্ফল হবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা ক্ষতির সম্ভাবনা।

 

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে থাকায় মন আনন্দে নাচবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো সম্পত্তি পুনরুদ্ধার তথা বুকের ধন বুকে ফিরে আসবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। বিবাহযোগ্যদের বিবাহের বাধা কেটে বিবাহকার্য সুসম্পন্ন হবে।

 

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ব্যবসা-বাণিজ্যে লোকসান দুর্ঘটনাজনিত রক্তপাত মূল্যবান সম্পদ হারানো তথা দাম্পত্য অসন্তোষ সব মিলিয়ে মন অতিশয় জীর্ণতার দিকে ধাবিত হবে। পিতামাতাসহ পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে চিকিৎসালয়ে ছোটাছুটি করতে হবে। অত্যাবশ্যকীয় ভ্রমণ থেকে বিরত থাকুন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর